Tollywood

বিবৃতির হাতে হাত দিয়ে সূর্যাস্ত দেখছেন তথাগত, ‘এই তো হল প্রেমের শুরু’, শুভেচ্ছা জানাচ্ছেন নেটিজেনরা! মন খারাপ দেবলীনার?

অভিনেতা তথাগত মুখার্জি এবং মডেল বিবৃতি চ্যাটার্জির কী সম্পর্ক তা এখনও নেটিজেনরা উদ্ধার করে উঠতে পারেননি কিন্তু এদের নিয়ে মানুষের কৌতূহল ষোল আনা। যদিও এরা নিজেরাই ঢাক গুড় গুড় করে কৌতূহল বাড়িয়ে তোলেন।অভিনেত্রী দেবলীনা দত্তের সঙ্গে সম্পর্ক অনেক দিন হল ভেঙে গেছে, কিন্তু অফিশিয়াল শিলমোহর এখনো পড়েনি। যদিও দেবলীনা ফেসবুকে নিজের রিলেশনশিপ স্ট্যাটাস সেপারেটেড লিখে রেখেছেন।

কিন্তু তথাগত সোশ্যাল মিডিয়া প্রোফাইল যদি দেখা যায় তাহলে দেখা যাবে সেখানে একজন নায়িকার উপস্থিতি। উপচে পড়ছে বিবৃতির ছবি। তথাগতর পরিচালনায় ‘ভটভটি’ ছবির নায়িকা তিনি। তাই ছবির প্রচারের উদ্দেশ্যে বিবৃতির ছবি প্রায়ই শেয়ার করে থাকেন তিনি। তবে শুধুই কি এটাই কারণ? দুজনের সাম্প্রতিক ফটোশুটের কিছু ছবি দেখে অন্য কিছুই মনে হচ্ছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Mukherjee (@gotta_bee_tathagata)

এই ছবির অংশ তো দেবলীনা নিজেও তাহলে দেবলীনার কোনো ছবি কেন পোস্ট করেন না তথাগত নাকি প্রাক্তন স্ত্রী বলে ছবি পোস্ট করা মানা? একটি নামী ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন তথাগত এবং বিবৃতি। বিবৃতি মডেলিং দুনিয়ার পরিচিত মুখ। এই ফটোশুটের দুজনকে দেখা গেছে বাঙালি সাবেক সাজের কর্তা-গিন্নি রূপে। আর এই ফটোশুটই বাড়িয়ে তুলছে জিজ্ঞাসা।

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Mukherjee (@gotta_bee_tathagata)

ছবিতে দেখা গিয়েছে, বিবৃতির হাতের উপরে হাত রেখে পোজ দিয়েছেন তথাগত। আবার কোনোটায় পরিচালকের কাঁধে হাত রেখে নিশ্চিন্তে চোখ বুজেছেন বিবৃতি।ছবির পরিচালকের সঙ্গে নায়িকার এরকম ফটোশুট স্বাভাবিকভাবেই দর্শকদের মনে প্রশ্ন তুলেছে এবং তাদের মনে হচ্ছে যে অফিশিয়ালি খুব শীঘ্রই নিজেদের সম্পর্ককে সামনে আনবেন তথাগত এবং বিবৃতি তাই তারা আগেভাগেই শুভেচ্ছা জানিয়ে রাখছেন কমেন্ট বক্সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button