Connect with us

Tollywood

Mithai:এত টাকার লোভ? মোদক পরিবারের বদনাম করতে বাসি মিষ্টি বিক্রির সিদ্ধান্ত সোম-তোর্সার!কী করবে মিঠাই?

Published

on

মিঠাই ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা। মাকে হারিয়ে শোকে বিহ্বল মিঠাই। কারো মন ঠিক রাখতে চেষ্টা করে যাচ্ছে স্বামী সিদ্ধার্থ। পরিবারের সকলে মিলে তাই নাচে-গানে তাকে ভুলিয়ে রাখতে চায়, এমনটিই দেখা গিয়েছে এই জনপ্রিয় ধারাবাহিকে। কিন্তু এর মধ্যেই আবার এলো টুইস্ট।

তোর্সার সিদ্ধান্তের নতুন অশান্তি শুরু হলো মোদক পরিবারে। সিডের বস হয়ে সে মিঠাইয়ের মা মারা যাবার পরেও অফিসের অনুষ্ঠানেই অংশগ্রহণ করেছে। মিঠাইয়ের স্বামীকেও হাতছাড়া করতে হয়েছে তার নিজের কেবিন। এদিকে সোমের নামে হওয়া সিদ্ধেশ্বর মিষ্টির দোকানের বেঁচে যাওয়া মিষ্টি বিক্রি করতে তৎপর হয়ে উঠেছে তোর্সা। এই কাজে তাকে মদত দিচ্ছে সোম।

সিদ্ধেশ্বর গ্রুপের বাসি মিষ্টি বিক্রি হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে গিয়েছে। তা কানে গিয়েছে সিডের বাবার এবং তিনি রেগে লাল হয়ে গিয়েছেন। মাত্র তিনটে দোকানের জন্য গোটা পরিবারের সম্মান মাটিতে মিশে যাবে তা মানতে নারাজ তাঁরা। তাই সোমকে সতর্ক করে তিনি বলেন যে এভাবে ব্যবসা চালাতে হলে দোকান আলাদা আলাদা হওয়ার পাশাপাশি দোকানের নামও আলাদা করে ফেলতে হবে। তোর্সা আবার এই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছে।

এদিকে দোকান নিয়ে ভাগাভাগি মানতে চাইছে না মিঠাই। তাই সে আবার কষ্ট পেয়েছে মনে মনে। সিডের দাদু এসব জানতে পারলে কষ্ট পাবেন এটাই ভেবে চিন্তায় পড়ে গিয়েছে সে। এবার দেখার বিষয় দোকান আদৌ আলাদা হচ্ছে কিনা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending