দু’জনেই জি বাংলার টিআরপি কুইন! জগদ্ধাত্রী নাকি মিঠাই টলিপাড়ার কোন অভিনেত্রীকে দেখতে বেশি সুন্দরী?

টলিপাড়ার অভিনেত্রীদের সৌন্দর্যে পাগল সারা বাংলা। তাদের হাসি, অভিনয়, ভঙ্গিমা, সবই নজরকাড়ে দর্শকদের। সোশ্যাল মিডিয়াতেও তাদের অনুসরণকারী রয়েছে প্রচুর। তাদের এক চলক দেখার জন্য পাগল সকলেই। তারা প্রত্যেকেই যেন রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। তাদের অভিনয় তাদের প্রত্যেকেই করে তবে ঘরের মেয়ে। তাদের স্টাইল, ফ্যাশনও অনুসরণ করেন অনেকেই। তাদের মতোই পোশাক পড়া থেকে শুরু করে তাদের অঙ্গভঙ্গিকেও অনুসরণ করেন তাদের দর্শকরা।

তবে তাদের অনুসরণকারীদের মধেও বহু বার হয়েছে ঝগড়া কোন অভিনেত্রী বেশি সুন্দরী সেই বিষয় নিয়ে। জি বাংলার অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি সুন্দরী কে? তবে অন্যান্য বারের মতোই এবারও ঘটল একই কাণ্ড সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছে জি বাংলার কোন অভিনেত্রী বেশি সুন্দরী মিঠাই না জগদ্ধাত্রী? সেই নিয়েই লাইক এবং কমেন্টের ঝড় উঠেছে সেই পোস্টটিকে কেন্দ্র করে। ভিন্ন নেটিজেনরা জানিয়েছেন তাদের প্রতিক্রিয়া এই বিষয়ে।

কেউ বলেছেন মিঠাই তো কেউ বলেছে তাদের জগদ্ধাত্রী তবে প্রকৃত পক্ষে কে বেশি সুন্দরী? চলুন দেখা যাক।

১) সৌমীতৃষা কুন্ডু: জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। টিআরপি তালিকাতে একাই রাজত্ব করেছে ধারাবাহিকটি। তবে ধারাবাহিকের মূল আকর্ষণ ধারাবাহিকের মূল অভিনেত্রী মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। গ্রামের একটি সাধারণ মেয়ে মিঠাই, তার মিষ্টি ব্যবহার, হাসি নিয়ে জিতেছে সারা বাংলার দর্শকদের মন। ধারাবাহিকটি শেষ হয়েছে প্রায় ৬ মাস হয়ে গেছে তবে আজও তার পরিচয় মিঠাই নামেই হয়ে থাকে।তবে শুধু ধারাবাহিকেই নয় বরং সৌমীতৃষার রীল ভিডিওর জন্যও সে জনপ্রিয় সব জায়গায়।

তার নাচ, অভিনয় বা অঙ্গভঙ্গির রীল শেয়ার হতেই হয়ে যায় ভাইরাল। সম্প্রতি তিনি অভিনয় করছিলেন প্রধান সিনেমায়।তবে শুধু তার রীল নয় তার সুন্দর লুকস এবং স্টাইলও মন ছুঁয়ে হয় নেটিজেনদের। অনেকেই তার সবটাই অনুসরণও করে সোশ্যাল মিডিয়া থেকে।ইনস্টাগ্রামে তার অনুসরণকারীদের সংখ্যা ৯৭৬ হাজার।

২) অঙ্কিতা মল্লিক: জি বাংলার বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। ধারাবাহিকটি রেকর্ড করেছে সম্প্রতি। তার এটি প্রথম ধারাবাহিক হলেও ধারাবাহিকটি পছন্দ করেছেন অনেকেই। ধারাবাহিকে জগদ্ধাত্রীর ভালো মানুষিকতা, পরিবারের জন্য চিন্তা, স্বয়ম্ভুর জন্য ভালোবাসা যেমন ফুটে উঠছে সেরকমই জ্যাস সান্যাল।রূপে তার স্মার্ট লুক এবং স্মার্টনেসের ফ্যান হয়ে গেছে অনেকেই। অনেকেই ফিদা তার জ্যাস লুকে। তবে শুধু ধারাবাহিকেই নয় অঙ্কিতার জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায়ও নেহাতই কম নয়।

তার আধুনিক পোশাকে ছবি হোক কি ধারাবাহিক শাড়িতে, তিনি নজরকেড়েছেন সকল নেটিজেনদেরই। তার বর্তমানে ইনস্টাগ্রামে অনুসরণকারী সংখ্যা ৪২৮ হাজার। তাহলে আপনারাই বলুন জি বাংলার কোন অভিনেত্রী সেরা আপনাদের চোখে চোখে জগদ্ধাত্রী নাকি মিঠাই।

Back to top button