‘কাক বুড়ির ভাগ্যে চিরকাল শুধু সৌমীতৃষার ইউজ করা জিনিসই জুটবে!’ অদৃতের জন্য ফের কটাক্ষের শিকার কৌশাম্বী

স্টুডিও পাড়ার চর্চিত জুটি আদৃত (Adrit Roy)সৌমীতৃষা (Soumitrisha Kundoo)‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের সেটে তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। বারংবার সংবাদের শিরোনামে উঠে এসেছে আদৃত-সৌমীতৃষার (Adrit-Soumitrisha) সম্পর্কের গুঞ্জন। স্টুডিও পাড়া সূত্রে, একাধিক বার রসালো গসিপও (Gossip) সামনে এসেছে।

দুজনের সম্পর্কের টানাপড়েন, তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ বা কোনো কারণে দুজনের মুখ দেখাদেখি বন্ধ ইত্যাদি নানা বিষয় উঠে এসেছে সংবাদের শিরোনামে। মাঝে একবার শোনা গিয়েছিল সৌমীতৃষার সঙ্গে সম্পর্কে চির ধরলে নাকি আদৃত ধারাবাহিকের বৌদি কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়ান।

সেই থেকে আজ পর্যন্ত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও, বেশ সিরিয়াস সম্পর্কে আছেন আদৃত-কৌশাম্বী। চলতি বছরের জানুয়ারি মাসে চার হাত এক করার খবরও ছিল তাঁদের। কিন্তু অনিবার্য কিছু কারণবশত বিয়ে পিছোতে হয় তাঁদের।

সম্পর্ক নিয়ে কোনদিন রাখঢাক করেননি তাঁরা। তবে কটাক্ষ করতে ছাড়েননি মিঠাই ভক্তেরা। বারংবার সমাজ মাধ্যমে সৌমীতৃষার সঙ্গে তুলনা টেনেছেন অভিনেত্রীর। সম্প্রতি সমাজ মাধ্যমের একটি ফ্যান ক্লাবে সৌমীতৃষার এক অনুরাগী একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে রয়েছেন মিঠাইরাণী আর কৌশাম্বী। দুজনেই এক শাড়ি পরেছেন।

দুই অভিনেত্রীর শাড়ি হুবহু এক। কালো জামদানি। সোনালী জরির কাজ। যা দেখে এক নেটিজেনের কটাক্ষ, ‘কাক বুড়ির ভাগ্যে চিরকাল শুধু সৌমীতৃষার ইউজ করা জিনিসপত্রই জুটবে।’ বলা বাহুল্য, নাম না করে সৌমীতৃষার অঘোষিত প্রাক্তন ধারাবাহিকের উচ্ছেবাবুকেই উদ্দেশ্য করে বলেছেন সেই অনুরাগী।

Back to top button