Tollywood

Rupa Bhattacharjee: কন্যাসন্তান হওয়ায় পরিবারে ছিল এককোণায় জায়গা! মাত্র দেড় হাজার টাকায় বাড়ি থেকে বেরিয়ে এসে রূপা ভট্টাচার্য ইন্ডাস্ট্রির সফল অভিনেত্রী হয়েছিলেন কিন্তু আজ তিনি কোথাও কেন নেই?

ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সর্বক্ষেত্রে সমাদৃত হয়েছেন এই নায়িকা। এক সময় দাপিয়ে অভিনয় করে গেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রূপা ভট্টাচার্য। পেয়েছেন দর্শকদের থেকে অঢেল প্রশংসা। কিন্তু দুর্ভাগ্যবশত ছোটবেলা থেকেই নিজের পরিবারের কাছ থেকেই পেয়েছেন তীব্র লাঞ্ছনা।

এতে নায়িকার দোষ কোথায় ছিল জানেন? তিনি মেয়ে এটাই ছিল তাঁর দোষ। মেয়ে হওয়ার জন্য পরিবার থেকে পেয়েছেন শুধু অবহেলা। এই নিয়ে ছোটবেলা থেকেই তিনি ভীষণ কুণ্ঠিত থাকতেন কারণ তিনি বুঝতে পারতেন বাড়ির কাছে তিনি অবাঞ্ছিত এবং বোঝা।

বাড়িতে অবস্থা এতটাই খারাপ ছিল যে অভিনেত্রীর জন্য বরাদ্দ ছিল দাদা খেয়ে যাওয়ার পরে অবশিষ্টটুকু। তিনি আরো জানান যে যখন বয়স ১০ বছর তখন বাড়ি থেকে বিদায় দিয়ে দেওয়ার জন্য বিয়ের সম্বন্ধ দেখা শুরু হয়ে যায়। যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে দিয়ে বাড়ি থেকে বোঝাটাকে তাড়ানোর ব্যবস্থা চলছিল।

কিন্তু অভিনেত্রী ছোটবেলা থেকে ছিলেন প্রচন্ড জেদি এবং নাছোড়বান্দা। প্রতিদিন অবহেলার শিকার হতে হতে তিনি ঠিক করে নিয়েছিলেন যত তাড়াতাড়ি সম্ভব এই পরিবেশ থেকে বেরোতে হবে নাহলে বাঁচা যাবে না।। পরিস্থিতির কারণে খুব কম বয়সেই নিজের পায়ে দাঁড়ানোর কথা ভেবেছিলেন রূপা ভট্টাচার্য।

অবশেষে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পর মাত্র দেড় হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন রূপা। এরপর শুরু হয় নিজের সঙ্গে নিজের লড়াই। ভাড়া বাড়িতে থাকতে শুরু করেছিলেন রূপা ভট্টাচার্য। পরবর্তীকালে অভিনেত্রী যখন পরিবারের সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিলেন তখন তারা অস্বীকার করেছিল।

কিন্তু সেই সব ভুলে অভিনেত্রী পরে বলেছিলেন বাড়িতে জায়গা হয়নি তো কী হয়েছে ইন্ডাস্ট্রি তাঁকে সাদরে গ্রহণ করেছে। অভিনেত্রীর কাছে ইন্ডাস্ট্রি আসল পরিবার। এই অভিনেত্রীকে আপনাদের কেমন লাগে অবশ্যই জানান আমাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button