জিতু-নবনীতার সম্পর্ক ভাঙনে কাজ করেছেন শ্রাবন্তী! জিতুর সঙ্গে তবে বিশেষ সম্পর্ক রয়েছে অভিনেত্রীর? জানালেন নিজেই

অনেক কম বয়সেই ইন্ডাস্ট্রিতে (Tollywood) আসা। তারপর কেটে গিয়েছে অনেকগুলি বছর। একের পর এক নাম করা প্রজেক্টে কাজ করে গিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে তার অভিনয়কে ছাপিয়ে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি কৌতুহল দর্শকদের। প্রেম চর্চা, ডি’ভোর্স, বিয়ে টলি ইন্ডাস্ট্রির যাবতীয় জল্পনা তাকে ঘিরেই। সম্প্রতি জিতু কমল (Jeetu Kamal)নবনীতা দাসের (Nabanita Das) সম্পর্কেও নাম জড়িয়ে ছিল অভিনেত্রীর।

সম্প্রতি দীর্ঘ দাম্পত্য জীবনে ইতি টেনেছেন অভিনেতা জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাস। ২০২৩ সালে ডিভোর্সের সিদ্ধান্ত জানান তারা। জিতু এবং নবনীতার সম্পর্ক ভাঙন আজও মন থেকে মেনে নিতে পারেননি তার অনুরাগীরা। বরং মুখরোচক টপিকের মতো জিতু নবনীতার সম্পর্কের মাঝে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাম জড়িয়েছেন সবাই।

যদিও বিষয়টি নিয়ে লাইভে এসে প্রতিবাদ জানান অভিনেত্রী নবনীতা। বিচ্ছেদের সিদ্ধান্ত একান্ত তাদেরই। এখানে কোন তৃতীয় ব্যক্তি নেই বলেই স্পষ্ট জানান তিনি। তবুও মুখ বন্ধ হয়নি কারর। শ্রাবন্তীকে নিয়ে কাদা ছোঁড়াছুঁ’ড়ি চলছেই। জিতু কমল ছাড়াও পরিচালক শুভজিৎ মিত্রর সঙ্গে নাম জড়ি’য়েছে শ্রাবন্তীর।‌ গোটা বিষয়টি নিয়েই রীতিমতো অবাক অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “আমি নিজেই অবাক হচ্ছি এই নামটা শুনে। আরও কতজনের নাম জুড়ে দেওয়া হয়েছে আমার সঙ্গে। লোকে আসলে আমাকে নিয়ে কত কিছুই ভাবে।” তবে অভিনেত্রী এও বলেন আমি জানি সত্যিটা কি। তার প্রেম ভালোবাসা সবটাই অভিনয়কে ঘিরে।

আরো পড়ুন:”কোয়ালিটি কাজ নেই! প্রায় সমস্ত অভিনেত্রীই ড্রামা কুইন”, বাংলা ধারাবাহিকের অধঃপ’তন নিয়ে বিস্ফো’রক চিরঞ্জিত

পরিচালক শুভজিৎ মিত্রের সঙ্গে নাম জড়ানো প্রসঙ্গে পর্দার ‘দেবী চৌধুরানী’ বলেন, “ভালো চরিত্র পেতে আমাকে পরিচালকের সঙ্গে প্রে’ম করতে হবে? আমার কি নিজের কোনও যোগ্যতা নেই? খারাপ লাগে যে এতবছর কাজ করার পরেও, এসব অবা’ঞ্ছিত কথা শুনতে হয়।” একজন সফল অভিনেত্রী হওয়ার পরেও এই সকল কথা শুনে মন থেকে খারাপ লাগে শ্রাবন্তীর।

Back to top button