Tollywood

Rituparna Birthday: ৫০ পেরিয়ে গেলেন টলিউডের চিরযৌ’বনা ঋতুপর্ণা সেনগুপ্ত! রোম্যান্স করতে গিয়ে ঘুমিয়ে পড়েন নায়িকা! হলো ফাঁস

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। একটা সময় বহু জনপ্রিয় ছবি বাংলার দর্শককে উপহার দিয়েছেন তিনি। তার সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জুটিকে সবসময়ই বাংলার সেরা জুটি গুলোর মধ্যে একটি ধরেছে দর্শক।

তবে এবার অভিনেত্রী দেখতে দেখতে ৫০ বছর পার করে গেলেন। যিনি একটা সময় বাংলার পুরুষদের সবচেয়ে সুন্দরী ছিলেন তাকে আজও দেখলে বোঝা যায় না তার বয়স। প্রসঙ্গত আজকে অভিনেত্রীর জন্মদিন। অভিনেত্রীর বয়স হলো ৫১ বছর।

দেখতে দেখতে অভিনেত্রী ইন্ডাস্ট্রিতেও অনেকদিন কেটে গেল। একটা সময় বুম্বাদার সঙ্গে জুটি বেঁধে বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তাদের দুজনের জুটিত যেমন অনস্ক্রিনে দর্শকদের পছন্দের ছিল ঠিক সেভাবেই অফ স্ক্রিনেও মারাত্মক চর্চায় থাকতো। তবে বহু বছর পর আবার তাদের দুজনকে জুটি বাদে দেখা গিয়েছিল প্রাক্তন ছবির মাধ্যমে।

সেখানেও দুজনকে একসঙ্গে দর্শক অনেক ভালোবাসা দিয়েছে। তবে তারপর সম্প্রতি কিছুদিন আগে স্টার জলসার রিয়েলিটি শো স্মার্ট জুরিতে দুজনে একসঙ্গে অতিথি হিসেবে এসেছিলেন। সেখানে এসেই বুম্বাদার সঙ্গে এত অভিনয় করার সময় ঠিক কি করেছিলেন অভিনেত্রী তার স্বয়ং বুম্বাদাই ফাঁস করলেন।

তিনি এমন কাণ্ড করেছেন যা শুনে রীতিমত লজ্জায় পড়ে গেছেন স্বয়ং অভিনেত্রী নিজেই। সেদিন বুম্বাদা বলেন যে একবার এক ছবির রোমান্টিক দৃশ্য শোধ করবার সময় অভিনেত্রীর পায়ের কাছে বসার কথা ছিল। আর হঠাৎই বুম্বাদা শুনতে পান কারোর একটা নাক ডাকার শব্দ। আর তখনই তিনি খেয়াল করেন যে তার নায়িকা তার পায়ের ধারে বসে ঘুমাচ্ছেন।

এই কথা বুম্বাদা যে ক্যামেরার সামনে ফাঁস করেন অমনি অভিনেত্রী লজ্জায় পড়ে গিয়ে ঘটনাটিকে অস্বীকার করলেও সেভাবে জোর করতে দেখা যায়নি। তাকে অনেকেই বুঝতে পারলেন যে এই ঘটনাটি সত্যি। তাই আজ এতদিন পরেও প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জুটি ঠিক যেভাবে দর্শকের মনের গেঁথে রয়েছে সেই একই ভাবে তাদের দুজনকার বন্ধুত্বের সম্পর্ক অটুট তা তাদেরকে দেখলে বোঝা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button