“আজ তুমি ব’ড্ড একা……” নবনীতা-স্নেহালের প্রে’মচ’র্চার মাঝেই কীসের ই’ঙ্গি’ত দিলেন জিতু? কী বোঝাতে চাইলেন অভিনেতা?

নবনীতার জন্য হা’হা’কা’র! আ’ক্ষে’প ঝ’ড়ে পড়ছে জিতুর পোস্টটে। অপরাজিত অভিনেতার প্রতিটি লাইনে ঝ’ড়ে পড়ছে বি’র’হ ব্যা’থা। অভিনেতার কবিতায় প্রে’ম-ভা’ঙা’র ছা’প স্প’ষ্ট। অভিনেতা কাকে নিয়ে লিখলেন কবিতা? অভিনেতার লেখা পড়ে চোখ ভিজেছে দর্শকদের। বি’চ্ছে’দের এতদিন পর প্রা’ক্ত’ন ভালবাসাকে উ’দ্দে’শ্য করে কি লিখলেন জিতু?

টলিপাড়ার একসময়কার ‘পিকচার পারফেক্ট’ জুটি ছিলেন নবনীতা দাস এবং জিতু কামাল। স্টার জলসার অ’র্ধা’ঙ্গি’নীর সেটে আলাপ। তারপর আ’লা’প থেকে ব’ন্ধু’ত্ব, ব’ন্ধু’ত্ব থেকে প্রে’ম। ২০১৯ সালে সা’ত পা’কে বাঁ&ধাও পড়েছিলেন তাঁরা। রু’পক’থার গল্পের মতোই সং’সা’র ছিল তাঁদের। তবে সং’সা’রটা শেষ হয়ে গেল ছোট গ’ল্পে’র মতোই। চার বছর মতোই ভে’ঙে গেল সংসা’র। ২০২৩ সালে ২৯ জুন বি’চ্ছে’দের সংবা’দ সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী নবনীতা।

তবে নেটিজেনদের কথায়, বি’চ্ছে’দ আসলেও পু’র’নো স’ম্প’র্কের বো’ঝা ঝে’ড়ে ফে’ল’তে পা’রেনি কেউই। টলিপাড়ার এই জুটিকে অনেক ভা’লোবা’সা দিয়েছেন দর্শকরা। এমনকি ভ’ক্তের তাঁদের “সোলমেট” এরও ত’ক’মা দিয়েছেন অনেকবার। তবে তাঁদের বি’চ্ছে’দটা মেনে নিতে পারেনি কেউই। তাই আজও এই দুই তারকার ব্যক্তিগত জীবনে নিতে তাঁদের অনুরাগীদের উ’ত্তে’জ’না তু’ঙ্গে। সম্প্রতি শোনা যাচ্ছিল স্নেহালের সঙ্গে স’ম্প’র্কে রয়েছেন নবনীতা।

এই জল্পনার উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন “আগে আইনের জ’টি’ল’তা শেষ হোক তারপর নতুন স’ম্প’র্কের কথা ভেবে দেখব। পুরনো সম্পর্কের রেশ নিয়ে আমি নতুন স’ম্প’র্কে যেতে চাইনা।“ অভিনেত্রী যে নিজের ব্য’ক্তি’গত জী’বন নিয়ে মু’খ খু’লতে চা’ননা সেটা তাঁর কথায় স্প’ষ্ট। তবে স’ম্প্র’তি সোশ্যাল মিডিয়ায় জিতুর লেখা একটি কবিতা তুলেছে ঝ’ড়। অভিনেতা লিখেছেন “দেখতে দেখতে অ’ত’ল গ’হ্ব’র পেরিয়ে তোমার সামনে, তুমি প্র’দী’প নিয়ে দাঁ’ড়ি’য়ে চু’প করে, স্প’ষ্ট তোমার পা’য়ে’র শ’ব্দ আমি শু’নে’ছি’লাম। আজ তুমি ব’ড্ড একা, আমি বি’রা’মহী’ন সমু’দ্রের কাছে। তুমি আমাকে ডেকেছিলে আমিও সা’ড়া দিয়েছিলাম।‘

আরো পড়ুন: অনুরাগের ছোঁয়ায় আসছে চ’ম’কে দেওয়া পর্ব! বি’রাট লিপ নিচ্ছে ধারাবাহিক! বড় হচ্ছে সোনা-রূপা! শুরু হচ্ছে নতুন অ’ধ্যা’য়

অভিনেতার এই পোস্ট দেখে চুপ থাকেননি নেটিজেনরা। একজন লিখেছেন “জিতুরদার নবনীতাদির জন্য লেখা পড়ে মনে হয় এখনও তিনি খুব ভালবাসেন নবনীতাদিকে, আ’ক্ষে’প করছেন।“ আরেকজনের মতে, “তোমার লেখা পড়েই স্প’ষ্ট তুমি সত্যিই ভালবাসো দিদিকে, আবার তোমরা এক হয়ে যাও।“ তবে ভক্তদের এই কমেন্ট দেখে চুপ থাকেননি অভিনেতাও। সরাসরি না লিখে খানিকটা র’সি’কতা করে জিতু লিখেছেন “তুমি তাড়াতাড়ি সা’বা’ন দিয়ে স্না’ন করে ঘু’মি’য়ে পড়ো, খুব গ’র’ম।“ অর্থাৎ অভিনেতা যে বিষয়টি নিয়ে একেবারেই আলোচনা চাইছেন না সেটা স্প’ষ্ট।

Back to top button