মনে পড়ে ‘বয়েই গেলো’র অর্জুনকে? কোথায় হা’রি’য়ে গেলেন একসময়কার জনপ্রিয় অভিনেতা রোহিত সামন্ত? তাকে ফে’র প’র্দায় দেখতে চান আপনারা?

বাংলা ধারাবাহিকের জগতে একসময় খুব জনপ্রিয় ছিলেন তিনি। বাংলা ধারাবাহিকের মধ্যে যে সমস্ত অভিনেতারা দর্শকদের মন জ’য় করতে স’ক্ষম হয়েছিলেন তাঁদের মধ্যে তিনি অন্যতম। তাঁর অভিনীত সমস্ত ধারাবাহিক এখনও একইভাবে জনপ্রিয় ধারাবাহিক প্রেমীদের কাছে। তাহলে এমন কি হল যে প’র্দা থেকে বি’দা’য় নিলেন তিনি? কেন অভিনয় জগতে থেকে হা’রি’য়ে গেলেন অভিনেতা রোহিত সামন্ত (Rohit Samanta)?

বাংলা ধারাবাহিকের জগতে অত্যন্ত প্র’তি’ভা’শা’লী অভিনেতা তিনি। চরিত্র প’জে’টি’ভ হোক বা নে’গে’টি’ভ, সমস্ত ক্ষেত্রেই তাঁর অভিনয়ের দারুণ প্র’শং’সা কড়িয়েছেন দর্শকদের। একটা সময় এরকম ছিল যে তাঁর একটি ধারাবাহিক শেষ হলেই অন্যটি চলে আসত খুব শী’ঘ্র’ই। নিজের দী’র্ঘ অভিনয়ের জীবনে অনেকগুলো জনপ্রিয় ধারাবাহিকে অন্যতম প্রধান অভিনেতা হিসেবে কাজ করেছেন রোহিত সামন্ত।

তবে তাঁর কে’রি’য়া’রের তাঁর সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ছিল জি বাংলার বয়েই গেলো। ঘ’টি বা’ঙা’লদের দ্ব’ন্দ্বকে নিয়ে গড়ে ওঠা এই ধারাবাহিকের অর্জুন চরিত্রটি দর্শকদের মন ছুঁ’য়ে যায়। অর্জুন, কৃষ্ণা ছিল তখনকার সেরা জুটি। তবে বয়েই গেলো ছাড়াও সিঁ’দু’রখে’লা, চোখের বা’লি, অ’গ্নিজ’ল, স’ন্ন্যা’সী রাজা, গানের ওপারে ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

টলিউড, রোহিত সামন্ত, Tollywood, Rohit samanta

শেষবার অভিনেতাকে দেখা গেছিল স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকে। স’ন্ন্যা’সী রাজা এবং শ্রীময়ী ধারাবাহিকে খ’ল চরিত্রেও দর্শকদের অনেক ক’টু ক’থা কুড়িয়েছেন তিনি। সব মিলিয়ে রোহিত সামন্ত ছিলেন টলিপাড়ার অন্যতম স’ম্পূ’র্ণ অভিনেতা। তবে অজানা কারণেই নিজেকে অভিনয় থেকে স’রি’য়ে নেন তিনি। লাইট, ক্যামেরা, অ্যা’ক’শ’নের সঙ্গে এখন তাঁর সরাসরি কোন যোগ নেই। এখন পর্দায় সামনে নয়, তাকে দেখা যায় পর্দার পিছনে। তিনি এখন জনপ্রিয় বাংলা ধারাবাহিকের প্রযোজক।

আরো পড়ুন: ‘মিঠিঝোরা’য় তুলকালাম! সুদীপ্তকে উ’চি’ৎ শি’ক্ষা দিতে এবার রাইয়ের পাশে খো’দ অনির্বাণ! সিসিটিভি ফুটেজ দেখে সুদীপ্তর কু’কী’র্তি ফাঁ’স!

লেখিকা সাহানা দত্তের সঙ্গে মিলে মিসিং স্কু নামে একটি প্রযোজনা সংস্থা আরম্ভ করেছেন তিনি। যারা বর্তমানে ধারাবাহিক সন্ধ্যাতারা, চিনি, আয় তবে সহচরী প্রভৃতি জনপ্রিয় ধারাবাহিক প্রযোজনা করছে। তবে কর্মজীবনের পাশাপাশি তাঁর ভ্র’ম’ণ করারও নে’শা রয়েছে মা’রা’ত্ত’র। সময় সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঘুরতে। আবার তাঁকে কবে পর্দায় দেখবে দর্শকরা? এই প্রশ্নের কোন উত্তর দেননি অভিনেতা। অভিনেতা রোহিত সামন্তকে কে কে মিস করেন?

Back to top button