Sean-New Actress: সৃজলা নয়, অভিনেতা শন বন্দোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছে ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই নায়িকা! খুব শীঘ্রই নতুন ধারাবাহিকে আসছে তারা

টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

মন ফাগুনের পর এই দুই নায়ক- নায়িকাকেই তেমন আর দেখা মেলেনি ধারাবাহিকে। তাই সকল দর্শকই এনাদের ফেরার আশায় দিন গুনছেন। এবার জানা গেল, ফের পর্দায় দেখা মিলছে শনের। তবে নায়িকা সৃজলা নয়, সাথে থাকছেন অন্য একজন জনপ্রিয় নায়িকা। জানা যাচ্ছে, শনের সঙ্গে কাজ করবেন নায়িকা ঐশ্বর্য সেন। ইন্ডাস্ট্রির নতুন মুখ ঐশর্য, বেশ কয়েকবার ওয়েব সিরিজে তাঁকে দেখা যায়।

ধারাবাহিকে নয়, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শন এই প্রথমবার ওয়েব সিরিজে কাজ করবেন। আর সেই সিরিজেরই নায়িকা হবেন ঐশ্বর্য সেন। উক্ত সিরিজটি পরিচালনা করছেন ‘তানসেনের তানপুরা’ খ্যাত পরিচালক সৌমিত্র চট্টোপাধ্যায়। জানা গিয়েছে সিরিজের গল্প এক দম্পতির সম্পর্কের সমীকরণ নিয়ে। দম্পত্তির দুই চরিত্রে আছেন শন এবং ঐশ্বর্য।

New bengali web series | Tollywood actor Sean Banerjee is debuting in web series opposite Aishwarya Sen dgtl - Anandabazar
এটি মূলত থ্রিলার সিরিজ। ইতিমধ্যেই সিরিজের শুটিং শেষ হয়েছে। বেশির ভাগ এর শুটিং হয়েছে ভাইজ্যাগে। তবে, কিছু শুটিং কলকাতায় হবে বলে জানা গিয়েছে। আশা করা যাচ্ছে, যদি এই জুটি দর্শকদের পছন্দ হয়, তাহলে খুব শীঘ্রই শন এবং ঐশ্বর্যকে একসঙ্গে দেখা মিলবে ধারাবাহিকে।উল্লেখ্য, এর আগে শন বন্দ্যোপাধ্যায় শুটিং করতে লন্ডন গিয়েছিলেন। টলিপাড়ার নতুন জুটি দিতিপ্রিয়া রায় ও শন বন্দ্যোপাধ্যায়-এর নতুন ছবি।

রবীন নাম্বিয়ার পরিচালিত এসকে মুভিজের নতুন ছবি ‘যদি এমন হতো’-তে দেখা মিলবে দিতিপ্রিয়া রায় ও শন বন্দ্যোপাধ্যায়কে। ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে এই ছবি। জানা গিয়েছে, দিতিপ্রিয়াকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন। ত্রিকোণমিতির একটি বাহু শন, অন্যটি দিতিপ্রিয়া আর তিন নম্বর বাহু হলেন ঋষভ বসু। জানা গিয়েছে, এসকে মুভিজের আরও একটি ছবি ‘সরলাক্ষ হোমস’-এর শ্যুটিংয়ে ঋষভ লন্ডন যাচ্ছেন। সেই থ্রিলারের শ্যুটিং-এর পাশাপাশি রবীন নাম্বিয়ারের এই ছবির কাজও সারবেন ঋষভ।

Back to top button