Tollywood

Singer Marriage: ‘এই মায়াবী চাঁদের রাতে…’ এক হলেন দুজনাতে! মিষ্টি-মধুর প্রেমের উপাখ্যান পেলো পরিণতি! বিয়ে করলেন জনপ্রিয় বাঙালি গায়িকা, পাত্রকেও আপনি চেনেন

টলিপাড়ায় বিয়ের মরসুম চলছে। এই প্রেমের মরশুমেই মায়াবী চাঁদের রাতকে সাক্ষী করেই চার হাত এক হল। জীবনের নতুন ইনিংস শুরু করলেন এই বাঙালি গায়িকা। অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন এই বাঙালি নায়িকা।

শাঁওলি, রোসনি, ঐশ্বর্যদের পর এবার বিয়ের পর্ব সেরে নিয়েছেন ইক্ষিতা। বছর-দুয়েক ধরে নিয়মিত বাংলা ছবিতে প্লে-ব্যাক করে যাওয়া ইক্ষিতা মুখোপাধ্যায় জীবনের নতুন ইনিংস শুরু করলেন যার সাথে তিনিও নাকি টলিপাড়ার অতি পরিচিত এক মুখ। অনির্বাণ-মিমির ‘ড্রাকুলা স্যার’-এর প্রিয়তমা গানটি গেয়ে সকলের নজরে উঠে আসেন এই গায়িকা। ‘বাবা,বেবি ও’ ছবির ‘এই মায়াবী চাঁদের রাতে’ গানে ইক্ষিতার মিষ্টি আওয়াজ শুনে বাঙালি দর্শকরা তাকে না ভালবেসে থাকতে পারেনি। স্টার জলসার ‘গোধূলি আলাপ’এর মন ছোঁয়া টাইটেল ট্রাকও তিনিই গেয়েছেন।

<p>খাঁটি বাঙালি কনে ইক্ষিতা</p>

বৃহস্পতিবার নতুন বন্ধনে নিজেকে আবদ্ধ করলেন ইক্ষিতা। সাউন্ড ইঞ্জিনিয়ার তথা মিউজিক প্রোডিউসার হিসাবে অতি পরিচিত ইক্ষিতার বেটার হাফ অমিত চট্টোপাধ্যায়। সাত বছর ধরে সম্পর্কে থাকার পর এই সুন্দর সম্পর্ককে পরিণতি দিলেন দুজনে।

দুজনের প্রাক-বিয়ের অনুষ্ঠানও বেশ মজা করেই সম্পন্ন হয়েছে। টুকটুকে লাল বেনারসি সঙ্গে গা ভর্তি সোনার গয়না। একেবারে খাঁটি বাঙালি সাজে বিয়ের রাতে ধরা দিলেন ইক্ষিতা। মাথাপট্টি থেকে কোমরবন্ধ সব ছিল কনের সাজে।

দুজনের এই ভিডিও উপলক্ষে টলিপাড়ার অনেক পরিচিত মুখ হাজির ছিলেন সেই আসরে। নৈহাটিতে বসেছিল বিয়ের আসরে। হাজির ছিলেন অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়, পরিচালক দেবালয় ভট্টাচার্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button