Tollywood

মালদ্বীপে একান্তে অবসর যাপন জনপ্রিয় টলিনায়িকার সঙ্গে উঠতি পরিচালক! ছবিতে ছবিতে ছয়লাপ সোশ্যাল মিডিয়া

এখন বর্ষার মৌসুম। ভারতবর্ষের যেমন জল থৈ থৈ করে নদীতে বা সমুদ্রে তেমন মনের কোণেও কারুর প্রেম ভরে ওঠে। তারকা হলেও তাঁরাও তো মানুষ। তাই এই সময় মনে একটু উথাল পাথাল চলে।

সেই উথাল পাথাল মনকে সামাল দিতে দরকার ভিটামিন সি। সি ফর সমুদ্র। তাই সমুদ্র হাসালেন এক জনপ্রিয় টলিউড নায়িকা এবং এক উঠতি। পরিচালক। এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই খবর।

ছুটি কাটাতে দুজন পাড়ি জমিয়েছেন মালদ্বীপে। এই উঠতি পরিচালক বেশ অনেকগুলো ছবি পরিচালনা করে ফেলেছেন। সেই সঙ্গে টলিউডের দুই সুপারস্টারের সঙ্গে কাজ করেছেন। ওই অভিনেতাদের বেশ কাছের তিনি।

আর অন্যদিকে, এই নায়িকা পরিচিত টলিউডের ডিম্পল কুইন হিসেবে। ওই পরিচালকের প্রোফাইল জুড়ে এই মুহূর্তে শুধুমাত্র নীল আর নীল জল। কখনো আবার সারি সারি নারকেল গাছ, পাম গাছের মাঝে রাস্তায় সাইকেল চালাচ্ছেন তিনি।

কিন্তু পরিচালকের এত এত ছবি তুলে দিচ্ছেন কে? শোনা যাচ্ছে এর নেপথ্যে রয়েছেন সেই টলিউড নায়িকা। তিনি টলিপাড়ার আরেক উঠতি নায়িকা। তাঁর গালের টোল, মেদহীন চেহারা সবই আকর্ষণ করে ভক্তদের।

তবে দুজনের গোপনে বেড়ানোর ছবি একসাথে কোথাও পাওয়া যাচ্ছে না। তেমন কোন প্রমাণ মেলেনি। কিন্তু সোশ্যাল মিডিয়া ঘাঁটলে বোঝা যাচ্ছে সময় বেশ ভালোই কাটিয়েছেন দুজনে। আপনারা কি অনুমান করতে পারছেন কারা সেই জুটি?

যদিও আমরা অন্যান্য সংবাদমাধ্যমের সূত্র থেকে অনুমান করতে পেরেছি যে কারা এই জুটি। এনারা হলেন পরিচালক পথিকৃৎ বসু এবং অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জী।তবে নিজেরা এখনো পর্যন্ত কোথাও কিছু অফিশিয়াল করেননি এবং একটি বেসরকারি সংবাদ মাধ্যম থেকে তাদেরকে প্রশ্ন করা হলো দুজনেই ব্যাপারটা এড়িয়ে গেছেন এবং গুজব বলেছেন তবে টলি পাড়ার ভেতরের সূত্র বলছে যে দুজনে একসঙ্গে মালদ্বীপে বেড়াতে গেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button