Connect with us

Tollywood

মুক্তি পেল রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র টিজার, সৃজিতের অদ্ভুত নামের ওয়েব সিরিজ ঘিরে উন্মাদনা তুঙ্গে!

Published

on

করোনা মহামারীতে বন্ধ সিনেমা হল। ভরসা এখন ওটিটি প্লাটফর্মই। ওয়েব সিরিজের পাশাপাশি এখন সিনেমাও দেখা যাচ্ছে ওটিটি প্লাটফর্মে। সাধারণ মানুষের মনোরঞ্জনে যাতে কোনো খামতি না থাকে, তাতে এখন ওটিটি প্লাটফর্মই একমাত্র উপায়।

হইচই-এ প্রায়ই নতুন নতুন ওয়েব সিরিজ মুক্তি পায়। এইবার মুক্তি পেল সৃজিত মুখার্জীর “রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি” টিজার। নাম শুনে সকলেরই প্রথমে ধারণা হবে, এটি রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে।

তবে তা নয়। ছবিটি বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত।এটি একটি রহস্য-রোমাঞ্চে ভরপুর সিরিজ। অভিনয়ে রয়েছেন অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্যসহ রাহুল বোস ও আরো অনেকে।

ছবিতে কেন্দ্রীয় চরিত্র ‘মুসকান জুবেরী’-র। অভিনয় করছেন বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন। প্রথমে এই চরিত্রের জন্য জয়া হাসান ও পাওলি দামের নাম শোনা গিয়েছিল। পরে বেছে নেওয়া হয়েছে এই বাংলাদেশি অভিনেত্রীকে। এছাড়া ছবিতে ‘আতর আলী’-র চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য।

পুরো ছবিটি বাংলাদেশ শুটিং করার পরিকল্পনা করেছিলেন পরিচালক সৃজিত মুখার্জি। তবে করোনা সেই পরিকল্পনাকে বাস্তবায়িত হতে দেয়নি। যে কারণেই ছবির শুটিং করা হয় বর্ধমান-দুর্গাপুর অঞ্চলে। ভেঙ্কটেশ ফিল্মস ও টিভিওয়ালা মিডিয়ার যৌথ প্রযোজনায় এই সিরিজটি নির্মিত হয়েছে।

Trending