নায়ক হলো খ’ল’না’য়’ক! খুব শীঘ্রই পর্দায় আসছে বিজয়া! নায়ক-নায়িকা চরিত্রে থাকছেন কারা? সবার নাম জানলে পি’লে চ’ম’কা’বে আপনাদেরও

টিআরপি (TRP), বর্তমানে যা নির্ধারণ করেছে সমস্ত ধারাবাহিকের ভবিষ্যৎ। সম্প্রতি এই টিআরপির কারণেই ধারাবাহিকের ভবিষ্যৎ হয়ে দাঁড়িয়েছে ৮ মাস বা ১ বছর। ইতিমধ্যেই পর্দা থেকে বি’দা’য় নিয়েছে একের পর এক ধারাবাহিকে। সেই জায়গায় চ্যানেলগুলো নিয়ে এসেছে নতুন নতুন ধারাবাহিকের চমক। ইতিমধ্যেই সন্ধ্যাতারাকে বি’দা’য় জানিয়ে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে বঁধুয়া। আবার লাভ বিয়ে আজকাল শে’ষ হয়ে স্টার জলসার পর্দায় আসছে নতুন রোশনাই।

আবার জি বাংলাতেও থেকে ইতিমধ্যেই বি’দা’য় নিয়েছে ইচ্ছে পুতুল আর মিলি। এবার জি বাংলায় সম্প্রতি সেই জায়গায় এসেছে নতুন ধারাবাহিক যোগমায়া আর অষ্টমী। তবে এবার আসছে আরও একটি নতুন প্রজেক্ট। এবার পর্দায় আসছে বিজয়া। সংবাদটি পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে উল্লাস। ধারাবাহিকের মাধ্যমে এবার পর্দায় ফিরছে একজন জনপ্রিয় টেলি অভিনেত্রী।

জানেন কে? বিজয়া নিয়ে আসছে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)। হ্যাঁ, চ’রি’ত্র’হী’ন ৩, দুপুরে ঠাকুরপো ৩, মোহমায়া, বিজয়ার পরে, পাতাল লোক, নিখোঁজ, দ্যা স্টোনম্যান, ক্রি’মি’না’ল জাস্টিস আধুরা সাচ, ব্ল্যাক উ’ই’ডো সহ একাধিক ওয়েব সিরিজে অভিনয় করে তিনি মন জয় করেছেন ওটিটির দর্শকদের। এবার আবার ফিরছেন তিনি। জানা গেছে বিজয়ার পুরো কাহিনীই হবে তাকে ঘিরে।

 হইচই, বিজয়া, স্বস্তিকা মুখোপাধ্যায়, সাহেব চ্যাটার্জী, Hoichoi, Bijoya, Swastika Mukherjee, Saheb Chatterjee

তবে এবার তার সঙ্গে রয়েছেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়(Saheb Chattapadhay)। যাকে আপনারা দেখেছেন গোয়েন্দা গিন্নি, পটল কুমার গানওয়ালা, সন্ন্যাসী রাজা ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও হে’ম’ল’ক সোসাইটি, গোত্র, বচ্চন, ব্রহ্মা জানেন গোপন কম্মোটি, লাভ এক্সপ্রেস সহ একাধিক সিনেমায়ও তাকে দেখেছেন সহ অভিনেতার চরিত্রে।

আরো পড়ুন: শুভ পরিণয় সম্পন্ন অর্জুন-দীপার! অর্জুনের র’ক্ত’মা’খা হাত দীপার সিঁথিতে পড়তেই মিথ্যে বিয়ে সত্যি হয়ে গেল তাদের!

তবে নায়ক হিসেবে নয়, জানা গেছে বিজয়াতে সাহেবকে দেখা যাবে প্রধান খ’ল’না’য়’কে’র চরিত্রে। হয়তো স্বস্তিকার স্বামীর চরিত্রেই দেখা যাবে তাকে। জানা গেছে বিজয়ার শুটিংও ইতিমধ্যেই শুরু হয়েছে কলকাতা এবং উত্তরবঙ্গ। তবে বিজয়া কোন‌ও ধারাবাহিক নয়, বিজয়া হল আসলে একটি ওয়েব সিরিজ। যেটা খুব শীঘ্রই মুক্তি পাবে হইচই প্ল্যাটফর্মে। জানা গেছে সাহেব চ্যাটার্জী এবং স্বস্তিকা মুখোপাধ্যায় ছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অনেকজন জনপ্রিয় তারকারা। তাহলে আপনারা কারা কারা উৎসাহী এই আসন্ন ধারাবাহিকের জন্য?

Back to top button