Tollywood

আমে দুধে সত্যিই আঁটি হলেন বিবৃতি, কপালে চওড়া সিঁদুর পরে হাসিমুখে তথাগতকে জড়িয়ে ধরে দাঁড়ালেন দেবলীনা!মিলল কি ভাঙা সুর?

টলিউডে বেশ কিছুদিন ধরেই বসছে বিবাহ আসর। অর্ণব ঈপ্সিতা, অনিন্দিতা-সুদীপের পর দীপশ্বেতা কৌশিক, অলকানন্দা মনোজিৎ একে একে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। ক্রমাগত বেজেই চলেছে সানাইয়ের সুর। তবে এর মধ্যেই বেজেছে বিচ্ছেদের করুণ সুর। প্রকাশ্যে কাদা ছোঁড়াছুঁড়ি করে আলাদা হয়েছেন তথাগত মুখার্জি এবং দেবলীনা দত্ত।

দীর্ঘ ৮ বছরের হাসিখুশি দাম্পত্য জীবন হঠাৎ ভেঙে যায়। কানাঘুষো শোনা যায় এর পেছনে রয়েছেন টলিউডের বিখ্যাত মডেল বিবৃতি চ্যাটার্জী। তথাগত সঙ্গে কাজের সূত্রে তার পরিচয় এবং পরে তা পরিবর্তিত হয় ঘনিষ্ঠতায়। আর সেই জন্যেই দূরত্ব বাড়ে দেবলীনা এবং তথাগতর মধ্যে। এরপরে দেবলীনা প্রকাশ্যে বিচ্ছেদের কথা ঘোষণা করেন।যদিও বিবৃতি ঠারেঠোরে অনেক রকম ভাবে পোস্ট দিয়ে বুঝিয়ে দেন যে তিনি দেবলীনাকে একদমই সহ্য করতে পারছেন না। দেবলীনাও স্পষ্ট জানিয়ে দেন তারও বিবৃতির উপর কোন সহানুভুতি নেই।

এই পরিস্থিতিতে বুধবার একটি ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। কোনো একটি অনুষ্ঠান ছিল আজ, সেখানেই একসঙ্গে দেখা গেল তথাগত এবং দেবলীনাকে। অনেকেই ভেবেছিলেন দুজনে দুজনকে দেখে মুখ ঘুরিয়ে চলে যাবেন। কিন্তু উপস্থিত সকলকে চমকে দিয়ে পাশাপাশি দাঁড়িয়ে ঘনিষ্ঠভাবে ছবি তুললেন তথাগত দেবলীনা।

সবথেকে আশ্চর্যের বিষয়, দেবলীনাল সিঁথিতে তখন জ্বলজ্বল করছে একমাথা সিঁদুর। যা দেখে অবাক হয়ে যান সকলে। জল্পনা উঠতে শুরু করে তাহলে কি সমস্ত মান অভিমান ভুলে বিবৃতিকে সরিয়ে আবার এক হচ্ছেন দুজনে? যদিও বিবৃতিতে এই ছবি দেখে কী বিবৃতি দিয়েছেন তা এখনো জানা যায়নি তবে তথাগত দেবলীনার অনুরাগীরা এই ফটো দেখে বেজায় খুশি।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button