Tollywood

রিনির পর মিমি! এবার মিমিও চিরদিনের মত চলে যাচ্ছে এই পথ যদি না শেষ হয় থেকে, কষ্ট পাচ্ছেন অনুরাগীরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এই পথ যদি না শেষ হয়। সোমবার থেকে শুক্রবার রাত দশটা নাগাদ এই সিরিয়ালটি দেখা যায় জি বাংলার পর্দায়। বড়লোক পরিবারের হাসিখুশি প্রাণোচ্ছল মেয়ে উর্মির সঙ্গে মধ্যবিত্ত পরিবারের ট্যাক্সিচালক সৎ এবং একরোখা সাত্যকির ভালোবাসার পারিবারিক গল্প বলে এই সিরিয়াল।

টিআরপি রেটিং তালিকায় হয়তো এই সিরিয়াল জায়গা করে নিতে পারে না কিন্তু সাধারণ মানুষের মনে কিন্তু এই সিরিয়াল ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে। উর্মির আলাদা একটা ফ্যান বেস আছে। উর্মি সাত্যকির জুটিকে সাধারণ মানুষ খুবই পছন্দ করেন।

কিছুদিন আগেই দেখা গিয়েছিল যে সিরিয়ালের খলনায়িকা রিনি চিরদিনের মত বিদায় নিয়েছে সিরিয়াল থেকে। তার কারণ হিসেবে সে দেখিয়েছিল যে একসঙ্গে দুটো সিরিয়ালে অভিনয় করার জন্য তার ওপর প্রচণ্ড মানসিক এবং শারীরিক চাপ পড়ছে তাই আপাতত ভাবে রিনি অর্থাৎ মিশমী দাস অভিনয় থেকে বিরতি নিচ্ছেন এবং তিনি তার বয়ফ্রেন্ডের সঙ্গে গোয়া চলে গেছেন।আর এইবার জানা যাচ্ছে সিরিয়াল থেকে চিরদিনের মতো বিদায় নিতে চলেছে সাত্যকির পিসির মেয়ে মিমি।

মিমি চরিত্রটি খুব ছটপটে প্রাণবন্ত, বাড়ির সব থেকে ছোট সদস্য হয় তার আদর-যত্ন আলাদাই ছিল।যদিও সে প্রথমে রিনির সঙ্গে মিলে পিকলু দা কে পাওয়ার জন্য উর্মির এগেইনস্টে গিয়েছিল তবে পরবর্তী কালে নিজের ভুল বুঝতে পেরে সে আবার উর্মিকে ভালোবাসতে শুরু করে। আর আজ সকালে মিমি অর্থাৎ তনুশ্রী সাহা ফেসবুকে পোস্ট দিয়ে জানান যে, তাকে আর দেখা যাবে না এই পথ যদি না শেষ হয়তে‌।

যতক্ষণে সকলে ভাবতে শুরু করেছিলেন তাহলে কি তার প্রোডাকশন টিমের সঙ্গে কোনো ঝামেলা লাগলো ততক্ষণে তনুশ্রী স্পষ্ট জানিয়ে দেন যে তিনি চলে যাচ্ছেন শুধুমাত্র এই কারণে যে তার ডেটের সঙ্গে সমস্যা হচ্ছে সিরিয়ালের ডেটের‌। তাই ডেট ইস্যুতে তিনি ছেড়ে দিচ্ছেন এই পথ যদি না শেষ হয়।

সিরিয়ালের সকলকে তিনি খুব মিস করবেন বলে জানিয়েছেন। প্রত্যেকের নামে আলাদা করে উল্লেখ করে তিনি সকলকে মিস করার কথা উল্লেখ করেছেন। শেষে এই পথ যদি না শেষ হয় এর সাফল্য কামনা করেছেন তনুশ্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button