Bangla Serial

EPJNSH: সরকার বাড়ির কারোর হাতে টাকা পয়সা নেই অথচ পিসির ছোট্ট মেয়ের হাতে দামী আইফোন! ‘ভীষণ চোখে লাগছে’, একটু বাস্তব দেখানোর দাবি তুললেন দর্শকরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয়।অনেকেই ভেবেছিলেন নতুন ধারাবাহিক এক্কাদোক্কা আসার পরে হয়তো আমাদের এই পথের টিআরপি কমে যাবে কিন্তু যতদিন যাচ্ছে তত দেখা যাচ্ছে টিআরপি বাড়ছে তার অবশ্যই একটা কারণ হলো এই পথ যদি না শেষ হয় ঢুকে গেছে গল্পের আসল থিমে। অন্যদিকে এক্কাদোক্কার জুটি একদম মানায়নি মানে সপ্তর্ষি আর সোনামণিকে পাশাপাশি একদম ভালো লাগছে না তাই ধারাবাহিকটাও জমছে না।

এদিকে আমরা দেখতে পেয়েছি অনেক বাধা-বিপত্তি পেরিয়ে টুকাইবাবু ফিরে এসেছে সরকার বাড়িতে। তাকে বরণ করে নিয়েছে সবাই। এদিকে ঊর্মি কিন্তু ট্যাক্সি নিয়ে বেরিয়ে পড়েছে রাস্তায়। একাধিক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাকে। কিন্তু উর্মি হাল ছাড়বে না। গল্পটা সত্যিই ভালো হচ্ছে এখন। ধারাবাহিক নির্মাতারা গৌরী এলো ছেড়ে যদি এবার একটু এই ধারাবাহিকে মন দেয় খুব ভালো হয়।

শুক্লা যেমন মেনে নিয়েছে কারণ সে উর্মির লড়াইটা বুঝতে পেরেছে তাই নিজের বৌমাকে ট্যাক্সি ড্রাইভার হিসেবেই শুক্লা দেখতে চায়। তবে একটা দৃশ্য দেখে দর্শকরা আপত্তি তুলেছেন। সাধারণত আমাদের এই পথ যদি না শেষ হয় কে বলা হয় একদম কল্পনা বিহীন বাস্তবতা দেখানো ধারাবাহিক।

তবে টুকাইবাবু যখন ফিরে এসেছে তখন আমরা পিসির মেয়ে মিমিকে দেখছি দামি আইফোন দিয়ে সেলফি তুলতে। এইটা খুব দৃষ্টিকটু লেগেছে সকলের।একথা ঠিক মিমি চরিত্রে যিনি অভিনয় করছেন সেই লিজা সরকারের ব্যক্তিগত ফোন এটি। কিন্তু অনেকেই বলছেন যে ধারাবাহিকে এটি না ব্যবহার করলেই ভালো হতো।

Watch Episode 269 Full Episode of Amader Ei Poth Jodi Na Shesh Hoy Online - Vi Movies and TV

কারণ সরকার বাড়ি মানেই অভাব অনটন সম্পন্ন মধ্যবিত্ত সংসার। যেখানে টাকা-পয়সা না থাকতে পারে মান সম্মান থাকে।বাস্তবতা বোঝাতে শুক্লাকে কিন্তু আমরা ছোট্ট কী প্যাড ওয়ালা ফোন ব্যবহার করতে দেখেছি। উর্মি নিজেও একটি সাধারণ এন্ড্রয়েড ফোন ব্যবহার করে (বাস্তবে অন্বেষা হাজরাও সেটাই করে)।

সেখানে মিমির হাতে এই দামী আইফোন টা দেখে একটু অবাক লাগছে সকলের। এখন নির্মাতারা যদি এই বিষয়ে একটু লক্ষ্য রাখেন তাহলে ভালো হয় কারণ দর্শকের চোখ থেকে কিছুই বাদ যায় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button