Entertainment

Urmi-Mithai: জি বাংলার মহিষাসুরমর্দিনীর শুটিংয়ে নেই উর্মি! তবে কি দেবী দুর্গার কোনরূপে দেখা যাবে না অন্বেষা হাজরাকে? ‘হংসিনী আছে অথচ উর্মি নেই?’, হতবাক নেটপাড়া

দুর্গাপুজোর আর বেশি দিন বাকি নেই। আর দুর্গা পুজোর আগেই আসে মহালয়া। যেখানে প্রতিটি বাংলা চ্যানেলে ওই দিন ভোরবেলা নানা পরিচিত মুখের অভিনেত্রীরা দেবী দুর্গার রূপে সজ্জিত হন। দেবীদুর্গার একাধিক গল্প নিয়ে তৈরি হয় ওই দিন সকালের অনুষ্ঠান। সেইভাবে এবারেও ২৫ শে সেপ্টেম্বর জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা প্রতিটি চ্যানেলে দেবী দুর্গার গল্প নিয়ে মহালয়ার দিন ভোরবেলা অনুষ্ঠিত হবে।

যেখানে স্টার জলসায় দেবী দুর্গার রূপে সজ্জিত হয়েছেন অভিনেত্রী সোনামনি সাহা। কালার্স বাংলায় দেবী দুর্গার রূপে সজ্জিত হয়েছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং জি বাংলায় দেবী দুর্গার রূপে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তাদের এই বিশেষ অনুষ্ঠানের নাম ‘সিংহবাহিনী ত্রিনয়নী’।

Annwesha Hazra (Actress) Wiki, Age, Height, Biography & More - Wiki King | Latest Entertainment News

শুভশ্রী গাঙ্গুলীর সাথে দেবী দুর্গার অন্যান্য দেবীরূপে দেখা যাবে জি বাংলার সিরিয়ালের অন্যান্য অভিনেত্রীদের। সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজ থেকে এই দিনের অনুষ্ঠানের শুটিংয়ের ভিডিও প্রকাশ করা হয়েছে, যেখানে কিভাবে এই দিনের শুটিং করেছে অভিনেত্রীরা তা দেখানো হয়েছে। সেখানে জি বাংলার প্রতিটি সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রীদের দেখতে পাওয়া যাচ্ছে যেমন মিঠাই, গৌরী, রঞ্জা ও হংসিনী সবাইকে কিন্তু সেখানে দেখা যাচ্ছে না ‘এই পথ যদি না শেষ হয়’ এর নায়িকা উর্মি অর্থাৎ অন্বেষা হাজরাকে।

আর সেই জন্যেই উর্মির ভক্তরা এবার ক্ষোভ উগড়ে দিচ্ছে চ্যানেলের বিরুদ্ধে। তাদের বক্তব্য এবারে কি তাহলে মহালয়ায় কোনো দেবীর চরিত্রে দেখতে পাওয়া যাবে না উর্মিকে। এই নিয়ে ভিডিওটির কমেন্ট সেকশনে ভক্তদের একাধিক মন্তব্য উঠে এসেছে।

এবার শুধু দেখার ২৫ শে সেপ্টেম্বর অর্থাৎ মহালয়ার দিন ভোরে দেবী দুর্গার প্রতিটি রূপের মধ্যে উর্মিকেও কোন রূপে দেখা যায় কিনা!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button