Tollywood

Actress MMS Scandal: ফেক MMS- কাল হয়েছিল স্বস্তিকা মুখার্জির কেরিয়ারে! সিনেমার অ’ন্তর’ঙ্গ মুহূর্ত হয়ে গেছিল ফাঁস, শুনতে হয়েছে “মাতাল”, “চরিত্রহীন”

অল্প বয়স থেকে অভিনয় জীবনে হাতেখড়ি হয়েছিল অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। রক্ত ছিল অভিনয় কারণ বাবা সন্তু মুখোপাধ্যায় ছিলেন জনপ্রিয় অভিনেতা। তাই ছোট থেকে পরিবারে অভিনয় দেখে বড় হয়েছেন তিনি। লাইট, ক্যামেরা, অ্যাকশন এই শব্দগুলোর সঙ্গে ছোট থেকেই পরিচিত ছিলেন স্বস্তিকা।

এরপর যখন ধীরে ধীরে বড় হয়েছেন বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন এবং এক্সপেরিমেন্ট করেছেন নিজের সঙ্গে। কিন্তু হঠাৎ ঘটে গেছিল এক দুর্ঘটনা। আসলে সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্য থাকবে এটা স্বাভাবিক। এই ধরনের দৃশ্যের কারণেই আঙুল উঠেছিল অভিনেত্রীর চরিত্রের দিকে।


তখন সবে মাত্র বয়স তার ২১ বছর এবং সন্তানের মা হয়েছেন তিনি। অভিনয় দুনিয়ায় অর্থাৎ নিজের ক্যারিয়ারের একেবারে চূড়ান্ত সফল তখন। ঠিক সেই সময় একটি কারণে নানা সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বিনা কারণে দোষারোপ করা হয়েছে তাকে। কী ঘটেছিল তখন?

অভিনেত্রীর কথায় ছবির দৃশ্যে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়তেই নানা কটুক্তি ধেয়ে এসেছিল তার দিকে। টেক ওয়ান নামক একটি সিনেমার শুটিং করছিলেন। একজন নায়িকার জীবন নিয়ে তৈরি হয়েছিল সেই গল্প। তার একটি অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য ফাঁস হয়ে যায়। MMS স্ক্যান্ডাল হয়ে যায় সেটি। একজন নায়িকার জীবন, তার কেরিয়ার সবকিছু নিয়ে তৈরি হয়েছিল এই সিনেমা। তাই চরিত্রের খাতিরে তাকে মদ্যপ দেখানো হয়েছিল। আর ঠিক এই চরিত্রটিকেই সকলের তখন স্বস্তিকা আসল চরিত্র ভেবে বসেছিল।

নিন্দা ঝড় উঠেছিল প্রবল। রীতিমতো মা-বাবাকে ফোন করে সকলে প্রশ্ন করতেন যে মেয়ে এগুলো কী করছে। এমনকি কেউ কেউ বলেছিলেন যে পরিবার যত্ন নিচ্ছে না বলেই এমন কাজ করছেন। রীতিমতো বিরক্ত হয়ে গেছিলেন অভিনেত্রীর মা। সরাসরি অভিনেত্রীকে পরামর্শ দিয়েছিলেন বাচ্চাদের জন্য ছবিতে কাজ করবে, মাতালের চরিত্রে কেন অভিনয় করবে মেয়ে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button