Connect with us

Tollywood

এই খাচ্ছিলেন সকালবেলার চা, মুহূর্তের মধ্যেই সব ওলটপালট হয়ে গেল শুভশ্রীর জীবনে!

Published

on

পুরোদমে শুটিং শুরু হয়ে যাওয়ায় টলিপাড়ায় ফিরে এসেছে সেই ব্যস্ততার চেনা ছবিটা। লাইট-ক্যামেরা-অ্যাকশন শব্দগুলো আবার প্রাণ ফিরে পেয়েছে। একদিকে সিনেমার শুটিং শুরু হয়েছে সেই সঙ্গে ছোটপর্দার সমস্ত রকম অনুষ্ঠানের শুটিংও জোরকদমে চলছে।

আর এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম ছবি ও ভিডিও শেয়ার করে হইচই ফেলে দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। নিজেকে ফিট রাখতে এখন তিনি প্রতিদিন যোগা প্র্যাকটিস করছেন। সেই ছবি আমরা আপনাদের সঙ্গে শেয়ার করেছি। তবে এখন যে ভিডিও আপনাদেরকে আমরা দেখাতে বলেছি তা দেখে অবাক হয়ে যাবেন আপনারাও।

শুভশ্রী ইনস্টাগ্রামে প্রচন্ড সক্রিয়। সেখানে তিনি ছবি পোস্ট থেকে শুরু করে রিল ভিডিও সবই বানান। আজকে তিনি একটি ট্রানজিশন রিল ভিডিও পোস্ট করেছেন।

এই ভিডিওতে দেখা যাচ্ছে সকাল বেলা তিনি চা খাচ্ছিলেন ব্যালকনিতে দাঁড়িয়ে। এরপর হঠাৎ করেই তিনি নিজের হাত ক্যামেরার সামনে রাখবেন এবং পরমুহুর্তেই তা সরিয়ে নিতে দেখা যায় শুভশ্রী একটি হালকা সবুজ রঙের মিষ্টি পোশাক পরে সুন্দর করে সেজে ক্যামেরার সামনে হাসছেন।

শুভশ্রীকে এখন আমরা ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখতে পাই। তাই বোঝাই যাচ্ছে এই সবুজ পোশাক পরে ছবিটি তার মেকআপ রুমে তোলা। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে চলছে ওয়াটার মেলন সুগার নামে বিখ্যাত গানটি। ক্যাপশনের শুভশ্রী লিখেছেন, অতিরিক্ত মিষ্টতা কিন্তু ক্ষতি করে।

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে গেছে। শুভশ্রীর মিষ্টি স্বভাবের তার প্রাণখোলা হাসি তার অনুরাগীদের সবচেয়ে প্রিয়। শুভশ্রীর মিষ্টি স্বভাব যে তার অনুরাগীদের কোনো ক্ষতি করবে না এটা স্বাভাবিক কথা।

 

Trending