জন্মের পরেই ‘রাজ’কন্যা ইয়ালিনী পেল সিনেমার অফার! বড় খুশির জোয়ার রাজ-শুভশ্রীর সংসারে

রাজ শুভশ্রীর ঘর আলো করে এসেছেন তাঁদের দ্বিতীয় সন্তান। আর জন্মের পর থেকেই তারকা-খ্যাতি অর্জন করেছে সদ্যোজাত ইয়ালিনী চক্রবর্তী (Yaalini Chakraborty)। সরস্বতীর আরেক নাম ইয়ারলিনী। দাদা ইউভানের সঙ্গে মিলিয়েই রাখা হয়েছে তাঁর নাম। ৩০শে নভেম্বর পৃথিবীতে এসেছেন রাজকন্যা। আর এসেই মাত্র পাঁচদিন বয়সেই নায়িকা তকমা পেয়ে গেল খুদে। সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিউ মমি (New Mommy Subhashree)

চলতি বছরের জুন মাসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নায়িকা। প্রথম থেকেই তাঁর মেয়ের শখ। প্রথমবার ছেলের পর এবার একটা মেয়ের শখ ছিল অভিনেত্রীর। সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, ‘ভগবান প্রতিদিন কত মেয়ের জন্ম দিচ্ছেন। আমি চাইব আমার এরপর একটি মেয়ে হোক’।

অবশেষে নায়িকার সেই স্বপ্ন পূরণ হয়েছে। এক ছেলে আর এক মেয়েকে নিয়ে এখন তাঁর আর তাঁর স্বামী প্রযোজক পরিচালক রাজের সুখের সংসার। যদিও এখনই ইয়ালিনীর ছবি প্রকাশ্যে আনেনি তাঁরা। তাই আফশোস নায়িকার অনুরাগীদের। তবে এতে সমস্যা কী? ইতিমধ্যেই সিনেমার অফার মিলেছে ইয়ালিনী। সেই সুখবর সবার সামনে আনলেন নতুন মা শুভশ্রী।
তাঁর মেয়েকে দেখা যাবে রুপোলি পর্দায়। তাও আবার নায়িকার রোলে। ভাবছেন ব্যাপারটা কী?

সম্প্রতি অভিনেতা অঙ্কুশ হাজরা সামাজিক মাধ্যমে Q&A রাউন্ড করেছিলেন। সেখানেই অভিনেতার এক ভক্ত জানতে চায় ‘শুভশ্রীদির ছোট্ট রাজকুমারী ইয়ালিনিকে নিয়ে একটা লাইন বলো’। জবাবে অভিনেতা লিখেছেন, ‘আমার প্রিয় হিরোইন’। সঙ্গে নিজের সঙ্গে শুভশ্রীর মেয়ের নাম মিলিয়ে হ্যাশট্যাগও বানিয়ে নিয়েছেন। লিখেছনে #YALKUSH।

প্রসঙ্গত, ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর ধুমধাম করে ‘গাঁটছরা’ বেঁধেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। করোনা পরিস্থিতি চলাকালীন প্রথক মা হওয়ার সুখবর দেন ভক্তদের। এই মুহূর্তে ইউভানকে নিয়েই স্বামী-স্ত্রীর গোটা দুনিয়া। অপেক্ষায় আছেন আরেক নতুন অতিথিরও। রাজ শুভশ্রী দুজনেই কাজের ফাঁকে সময় পেলেই সময় কাটান ছেলের সঙ্গে।

Back to top button