Connect with us

Tollywood

যেন ঠিক পাশের বাড়ির মেয়ে, বস্তির ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলায় মজলেন শুভশ্রী

Published

on

টলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দীর্ঘদিন ধরে নিজের অভিনয় দিয়ে দর্শককে মুগ্ধ করে এসেছেন তিনি। জিৎ, দেব, অঙ্কুশ, হিরণ, সকল টলি অভিনেতাদের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

শুভশ্রীকে টলিউডের ফার্স্ট লেডি বললেও খুব একটা ভুল বলা হবে না। কারণ টলিপাড়ার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনি তিনি। এখন স্বামী ও ছেলে ইউভানকে নিয়ে জমিয়ে সংসার করছেন তিনি। ছেলের জন্য সাময়িক কাজ থেকে বিরতি নিলেও ফের কাজে ফিরেছেন তিনি।

তবে তাঁর এই সফল যাত্রাপথ এতটা সফল ছিল না। দীর্ঘদিনের প্রচেষ্টায় এই জায়গা অর্জন করেছেন তিনি। বর্ধমানের সেই মেয়েটি নিজের অভিনয়ের দ্বারাই আজ এই জায়গায় পৌঁছেছেন। কিন্তু তবুও তাঁর মধ্যে থেকে সেই সারল্য কিন্তু এখনও পর্যন্ত হারিয়ে যায় নি।
সম্প্রতি শুভশ্রীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। তাঁকে মাঝেমধ্যেই দেখা যায় গ্রামের বাড়িতে গিয়ে বাচ্চাদের সঙ্গে খেলায় মজতে। এবারও এর অন্যথা হল না।

সম্প্রতি হয়ত তিনি কোনও শুটিংয়ে গিয়েছিলেন। সেখানেই দেখা গেল তাঁকে বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলায় মজতে। বাচ্চাদের সঙ্গে ব্যাট হাতে ৪-৬ও হাঁকালেন অভিনেত্রী। কখনও আবার তাঁকে দেখা গেল কোনও বাচ্চাকে কোলে তুলে আদর করতে।

তাঁর এই ভিডিও দেখে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর এই সারল্যে আপ্লুত দর্শক। মুহূর্তে ভাইরাল হয়েছে শুভশ্রীর এই ভিডিও।

Trending