টলিপাড়ায় নতুন জুটি! রাজ চক্রবর্তীর নির্দেশনায় এবার জুটি বাঁধছেন শুভশ্রী-আবীর!

বলাই বাহুল্য একটা সময় পর্যন্ত তিনি ছিলেন বাংলা সিনে দুনিয়ায় বাণিজ্যিক ছবির সেরা অভিনেত্রী। একের পর এক সিনেমায় তিনি নিজেকে নিয়ে ভাঙাগড়া করেছেন। বিভিন্ন সব চ্যালেঞ্জিং চরিত্রে এই অভিনেত্রী নিজের জাত চিনিয়েছেন। তিনি হলেন বাংলা সিনেমার জনপ্রিয়তম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) ।‌‌

বলাই বাহুল্য, বাংলা সিনেমা তো বটেই এই অভিনেত্রী কিন্তু টেলিভিশন, ওয়েব সিরিজ সর্বত্রই নিজের অভিনয়ের দক্ষতা দেখাচ্ছেন। শুভশ্রী গাঙ্গুলী বাংলার অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। সদ্য‌ই দ্বিতীয়বারের মতো মা হয়েছেন তিনি। চক্রবর্তী পরিবারে এসেছে আরও এক খুদে সদস্য। শুভশ্রীর কোল আলো করে এসেছে একটি কন্যা সন্তান।

আজ থেকে তিন বছর আগে রাজ-শুভশ্রীর সংসার আলো করে এসেছিল তাদের ছেলে ইউভান।‌ আর কিছুদিন আগেই তাদের জীবনে এসেছে আর‌ও একটি সুখবর। শুভশ্রী চেয়েছিলেন এবার যেন তার কোল আলো করে একটি কন্যা সন্তানের জন্ম হয়। আর তাই হয়। তাদের ঘরে এসেছে ছোট্ট কন্যা ইয়ালিনি।

আর মেয়ে হ‌ওয়ার পর ফের কাজে ফিরছেন শুভশ‌্রী । ইউভানের জন্মের পরে ওজন কমিয়ে সবাইকে চমকে দিয়ে কাজে ফিরেছিলেন অভিনেত্রী। আর এবার মেয়ের জন্মের পরেও কাজে ফিরছেন তিনি।

এই প্রথম বারের মতো জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। একেবারে ফ্রেশ জুটি হতে চলেছেন তারা। এই ছবির পরিচালনা করছেন পরিচালক রাজ চক্রবর্তী। ছবির নাম খুব সম্ভবত বাবলি। যদিও এখনও নাম চূড়ান্ত হয়নি বলেই জানা যাচ্ছে। আর এই সিনেমার খবর চাউর হতেই উত্তেজনায় টগবগ করছেন অভিনেতা-অভিনেত্রীর ভক্তরা।

Back to top button