সাধে সাদা, শুভশ্রীর স্টাইল স্টেটমেন্ট! রাখলেন দর্শকের মনের কথাও! ট্রোলারদের মুখে ঝামা ঘষলেন এবারেও

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই কোল আলো করে আসবে দ্বিতীয় সন্তান। রাজ (Raj Chakraborty) ঘরণীর কোলে আগত নতুন অতিথিকে ঘিরে এখন থেকেই চর্চা তুঙ্গে। ভক্তরা শুভশ্রীর (Subhashree Ganguly) মুখ চেয়ে রয়েছেন। কী হতে পারে? ছেলে না মেয়ে? সামাজিক মাধ্যমেও নানা ধরণের চর্চা দেখতে পাওয়া গিয়েছে ইতিমধ্যেই।

রাজ-শুভশ্রী যতই গ্ল্যামার দুনিয়ার মানুষ হন না কেন, তাঁদের পরিবারে বাঙালিয়ানা ঠাসা। মা হওয়ার প্রতিটা মুহূর্ত মন খুলে উপভোগ করছেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন জীবনের নানা সুন্দর মুহূর্তের ছবি।

আজ নয় মাসের সাধ খেলেন শুভশ্রী। একেবারে লক্ষ্মী প্রতিমার মতো দেখাচ্ছে তাঁকে। পরনে সাদা ঢাকাই জামদানি ও লাল স্লিভলেশ ব্লাউজ। মুখে চড়া মেকআপ নেই। হালকা গয়নায় নতুন মা হওয়ার লালিত্য যেন ঠিকড়ে পড়ছিল।

ইতিপূর্বে, সাত মাসের সাধ খাওয়ার সময় ট্রোলের মুখে পড়েছিলেন শুভশ্রী। ইনস্টাগ্রামে পোষ্ট করা সেই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল সাদা সালোয়াড় কামিজ। তবে সিঁথিতে সিঁদুর বা হাতে শাখাপলা ছিল না অভিনেত্রীর। যা দেখে নেটিজেনদের একাংশ কটাক্ষ করলেও, অভিনেত্রীর ভক্তরা সাধের অনুষ্ঠানে তাঁকে শাড়ি পড়তে অনুরোধ করেছিলেন। তাহলে কি ভক্তদের মন রাখতেই ১০মাসের সাধে অভিনেত্রীর নতুন লুক?

এদিন কাছের মানুষদের নিয়েই সাধের অনুষ্ঠানে মেতে ছিলেন অভিনেত্রী। থালায় ভর্তি করে ছিল হরেক রকম খাবার। মা হওয়া জীবনের অন্যতম সু্ন্দর মুহূর্ত বলে মনে করেন শুভশ্রী। তাঁর কাছে গর্ভবস্থা কোনো রোগ নয়। তাই এই সময় ঘরকুনো হতে নারাজ তিনি। দশমীর দিন গর্ববস্থায় বরণও করেন মাকে। এখন শুধু অপেক্ষা অভিনেত্রীর। কখন আসবে তাঁদের পরিবারের নতুন সদস্য?

Back to top button