Tollywood

Sreemoyee Chattoraj: অতীত হলেন কাঞ্চন মল্লিক, এবার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কফি ডেটে “প্রেমিকা” শ্রীময়ী! “ডোনা বৌদি জানে তো?” ফোরণ কেটে দিলো নেটিজেন

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ গত বছর থেকে আলোচনায় উঠে এসেছেন। যদিও সেটা তার অভিনয়ের জন্য নয় বরং ব্যক্তিগত কারণে। কাঞ্চন মল্লিকের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জল ঘোলা হচ্ছে এবং হয়ে চলেছে ক্রমাগত। দুজনের মধ্যে কেউই এই নিয়ে কখনো মুখ খোলেননি তবে দুজনে নীরবতাকে অনেকেই সম্মতির লক্ষণ হিসেবে ধরে নিয়েছে।

এবার সেই শ্রীময়ী চট্টরাজকে দেখা গেল বাংলার মহারাজের সঙ্গে। বাংলার মহারাজ বলতে আমাদের মাথায় আসে একজনের কথা তিনি হলেন সৌরভ গাঙ্গুলী। সেই সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দেখা গেল তাকে।


বর্তমানে সৌরভ এবং স্ত্রী ডোনা রয়েছেন লন্ডনে। লন্ডন আই থেকে একটু দূরে দুজনের সংসার। কন্যা সানা লন্ডনে উচ্চ শিক্ষার জন্য গিয়েছেন। তারপরেই সৌরভ তড়িঘড়ি এই বাড়িটি কিনেছিলেন। সেখানে টলি সেলেবদের আনাগোনা লেগে থাকে। কিছুদিন আগেই নায়ক সোহম এবং তার স্ত্রীর তনয়ার সঙ্গে দেখা গিয়েছিল সৌরভ এবং ডোনাকে। সোহম সেলফি তুলে পোস্ট করে অনেক ধন্যবাদ জানিয়েছিলেন সৌরভকে এই সুন্দর সন্ধ্যা উপহার দেওয়ার জন্য।


এবার আবার একান্তে সৌরভ এবং শ্রীময়ী। ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। জানা গেছে শ্রীময়ীর সঙ্গে হঠাৎ রাস্তায় দেখা হয়েছে সৌরভের। তারপর দুজন কফিশপে গিয়েছিলেন। অভিনেত্রীর পরনে ছিল কালো রঙের ওভারকোট। সৌরভ পরেছিলেন নীল ওভারকোড এবং মাথায় টুপি।নায়িকা বেশ কিছু সেলফি তুলেছেন মহারাজের সঙ্গে।

ছবিগুলি শ্রীময়ী শেয়ার করেছেন instagram এ। ক্যাপশনে লিখেছেন তার সঙ্গে দাদার হঠাৎ দেখা। সৌরভের প্রশংসা করেছেন তিনি। অভিনেত্রী ছবিগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গে অনেকে প্রশ্ন করেছে ডোনা বৌদি জানে তো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button