Connect with us

Tollywood

‘রোহিত সেন বাঁচবেন তো?’শ্রীময়ীর রোহিতদা কে বাঁচাতে যা করলেন জুন আন্টি তা এককথায় বলার নয়…

Published

on

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। শেষবারের জন্য সম্প্রচারিত হতে চলেছে শ্রীময়ী। দীর্ঘ দুই বছর ধরে পথ চলা এই সিরিয়াল এবার শেষ করল তার যাত্রা। তবে শেষ হওয়ার আগে জুন আন্টি শ্রীময়ীর রোহিতদার জন্য যা করলো…

শ্রীময়ী ধারাবাহিক আমাদের আরো দুটো চরিত্রের উপহার দিয়েছে তারা হলেন রোহিত সেন এবং জুন আন্টি। জুন আন্টির মত ভিলেন বাংলা টেলিভিশনের পর্দায় খুব কম দেখা গেছে তাই তার জনপ্রিয়তা অথবা কুখ্যাতি যাই বলুন না কেন দুটোই আকাশ ছোঁয়া। রোহিত সেন তো আদর্শ স্বামীর আরেক উদাহরণ। অনেক মহিলাই তাকে মনে মনে খুবই পছন্দ করেন। তবে এবার একসঙ্গে দেখা গেল জুন আন্টি এবং রোহিতদা কে। দুজনে জমিয়ে দিলেন আড্ডা।

অনস্ক্রিনে যতই তাদের মধ্যে সম্পর্ক খারাপ হোক না কেন অফ স্ক্রিনে তারা খুবই ভালো বন্ধু। তারই ঝলক এবার ধরা পড়ল আলাপচারিতায়। রহিত সেন একটা স্বপ্নের চরিত্র টোটা রায়চৌধুরীর কাছে কারণ এই চরিত্র করার পরেই তার কাছে অনেক মহিলার থেকে এসেছে বিবাহ প্রস্তাব। এই চরিত্র তাকে যে জনপ্রিয়তা দিয়েছে তা বলার নয়। এর পুরো কৃতিত্বই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় কে দিচ্ছেন রোহিত সেন।

টোটা রায়চৌধুরী জানাচ্ছেন যে, ‘এই সাফল্যের পুরো ক্রেটিডটাই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের। উনি এমনভাবে লিখেছেন, আর কিছু বলবার নেই। তবে চরিত্রটা আমার করতে খুব মজা লেগেছে’। টোটা যোগ করেন, টিআরপির ইঁদুর দৌড়ের বাইরে এই সিরিয়ালের সঙ্গে যুক্ত সকলে খুব পরিশ্রম করে কাজ করেছে, ছোট, বড় নির্বিশেষে নিজের সেরাটা উজাড় করে দিয়েছে সকলে। সেটাই শ্রীময়ীর সাফল্যের চাবিকাঠি।’

সেই সঙ্গে তিনি ঢালাও প্রশংসা করলেন জুন আন্টির। জুন আন্টি চরিত্র করতে গিয়ে উষসী চক্রবর্তী যে সিরিয়াসনেস দেখিয়েছেন তাই প্রচন্ড পছন্দ টোটা রায়চৌধুরীর। তিনি বলছেন, ‘আমি দেখেছি তুমি এতোটা তৈরি হয়ে ফ্লোরে যাও, আমি নাম বলব না তবে অন্য শিল্পীরা বুঝে যায় তাকেও ততটাই তৈরি হয়ে নামতে হবে। শিল্পী হিসাবে বলব একজন যদি মন দিয়ে কাজ করে তবে অন্যরাও বাধ্য হয় ভালো কাজ করতে, আমাদের ফ্লোরের সেই ডেডিকেটেড শিল্পী তুমি’। রোহিত সেন বাঁচবেন তো? ক্যাপশন দিয়ে এই দীর্ঘ সাত মিনিটের আলাপচারিতা পোস্ট করেছেন জুন আন্টি। এখন রোহিত সেন এর সঙ্গে কী হয় সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending