৪৮ বছর পর ফের মা হলেন শ্রীলেখা! জন্ম দিলেন পুত্রসন্তানের! হইচই নেট পাড়ায়

তিনি টলি পাড়ার অন্যতম দাপুটে অভিনেত্রী। ইন্ডাস্ট্রির ভেতরে লোক হোক বা বাইরের লোক তাকে কথা শুনিয়ে রেয়াত পাননি আজ অবধি কেউই। স্পষ্ট কথা বলতে তার কষ্ট নেই।‌ ইন্ডাস্ট্রির ঝামেলা থেকে রাজনীতি সবেতেই নিজের স্পষ্ট অভিমত প্রকাশ করেন এই অভিনেত্রী। বুঝতে পারছেন কার কথা বলছি? হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি টলিউডের অন্যতম দাপটে অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha Mitra) ।

এই অভিনেত্রীকে এক কথায় বলা যায় খোলা বই। জীবনে যা ঘটে তা তিনি স্পষ্ট ভাগ করে নেন সবার সঙ্গে। আর এই ভাগ করে নেওয়ার অন্যতম মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। নিজের ভক্ত-অনুরাগীদের সঙ্গে এই মাধ্যমের মধ্যে দিয়েই যোগাযোগ রাখেন অভিনেত্রী।

টলিপাড়ায় অত্যন্ত জনপ্রিয়ও তিনি। ভীষণ রকম বো’ল্ড এই অভিনেত্রী আবার একইসঙ্গে পশুদের প্রতি ভীষণরকম মমতাময়ী। মাঝেমধ্যে একটু আধটু ঝামেলাতেও জড়িয়ে পড়েন। তবে তাতে কী! দমে যাওয়ার কোনটা পাত্রী নন তিনি একেবারেই‌। মাঝেমধ্যেই ব্যতিক্রমী কাজকর্ম করে শিরোনাম দখল করে নেন তিনি। অভিনেত্রীর এক কন্যা সন্তান রয়েছে সেটা প্রায় সবারই জানা।

প্রাক্তন স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে শ্রীলেখার একটি ফুটফুটে সন্তান রয়েছে ঐশী। আঠারো বছরে পা দেবে সে। আর মেয়ের এই বয়সে পৌঁছে পুত্র সন্তানের মা হলেন শ্রীলেখা। কুছপরোয়া নেহি! মা হওয়ার জন্য আবার বয়স লাগে নাকি? তা নিশ্চয়ই ভাবছেন এই সন্তানের বাবা কে?

আরে না না এ সন্তান সেই সন্তান নয়! শ্রীলেখার এই পুত্র সন্তান চার পেয়ে এক জীব। কুকুরদের প্রতি অভিনেত্রীর আলাদা টান রয়েছে তা জানা থাকলেও এই জীব কিন্তু এক বিড়াল ছানা। আদর করে হুলো বাবাজির নাম রাখা হয়েছে ‘মিঁয়া সাহেব’। নিত্যদিন তাকে খাওয়াতেন শ্রীলেখা। অভিনেত্রীর অ্যাপার্টমেন্টের নীচে সারা সন্ধ্যা, সারা রাত আটকেছিল ‘মিঁয়া’। আর তাই অনাদরে পড়ে থাকা এই প্রাণীটাকে বুকে তুলে নিয়েছেন শ্রীলেখা। তার চার কুকুর-সন্তানের সঙ্গে থাকছে তার নতুন পুত্র মিঁয়া।

Back to top button