শরীরে থাবা বসিয়েছিল মা’র’ণ রোগ! দীর্ঘ তিন বছর অভিনয় থেকে দূরে ছিলেন জনপ্রিয় প্রবীণ অভিনেত্রী এষা ভট্টাচার্য! এখন কে’ম’ন আছেন অভিনেত্রী? জানালেন কন্যা প্রেরণা

বর্তমান সময় প্রতি’যো’গি’তার যুগ। বাংলা টেলিভিশন (Bengali Television) জগতেও অ’হ’র’হ চলছে প্র’তি’যো’গিতা। এক প্রযোজনা সংস্থার ধারাবাহিকের টিআরপি (trp) নী’চে নামলেই তৎ’ক্ষণা’ৎ প্রযোজনা সংস্থা সংস্থা আনছে তাদের নয়া ধারাবাহিক। তাই টিআরপি কম হলেই ব’ন্ধ হয়ে চলেছে ধারাবাহিকগুলির ঝাঁ’পি।

তেমন প্রযোজ্য অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রেও। অ’সু’স্থ’তা বা পারিবারিক কারণে ব্রে’ক নিলেই তাঁর জা’য়’গা নি’তে আস’ছেন অন্য মু’খে’রা। আর সেটা নবাগতা অভিনেতা-অভিনেত্রী হোক বা পুরনো অভিনেতা, অভিনেত্রী। তেমনটাই ঘটেছে প্রবীণ অভিনেত্রী এষা ভট্টাচার্যের ক্ষেত্রেও ঘটেছে তেমনটাই। দীর্ঘদিন যাবৎ অভিনয় থেকে দূ’রে ছিলেন তিনি তারপর কী হল জনপ্রিয় অভিনেত্রীর?

Bengali actress

সা’ম্প্র’তি’ককা’লে জগদ্ধাত্রী ধারাবাহিকে পা’র্শ্ব চরিত্র সানভির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য। সম্পর্কে যিনি এষা ভট্টাচার্যের কন্যা। সমাজমাধ্যমে বেশ অ্যা’ক্টি’ভ পর্দার সানভি। নি’ত্য’দিন ম’জার মজা’র ভ্লগ বানিয়ে ফেসবুকে শেয়ার করেন অভিনেত্রী। অনেকে সেই ভ্লগের কমেন্টে জিজ্ঞেস করেছেন তাঁর মাকে নাকি চেনা চেনা ঠে’ক’ছে। আরে তিনিও যে আসলে অভিনেত্রী!

আর এবার সেই সমাজ মাধ্যমেই এই প্রথম মায়ের পরিচয় খো’ল’সা করলেন প্রেরণা। জানালেন তার মা বাংলা ধারাবাহিকের দুনিয়ায় পরিচিত মু’খ এষা ভট্টাচার্য। তবে ২০১৮ সালে স্ত’ন ক্যা’ন’সা’রে আ’ক্রা’ন্ত হন এই প্রবীণ অভিনেত্রী। দীর্ঘ দেড় বছর ধরে চলেছিল মা’র’ণ রোগের সঙ্গে সং’গ্রা’ম। অ’পা’রে’শন, কে’মো থে’রা’পি, রেডিও থে’রা’পি সবটাই স’য়ে’ছে তাঁর শরীর। এই সময় পাশে ছিল স্বামী দীপঙ্কর ভট্টাচার্য ও মেয়ে প্রেরণা।

আরও পড়ুন: অষ্টমীতে বি’রাট চ’মক! পুরুষোত্তমের বি’রু’দ্ধে গিয়ে অষ্টমীর পক্ষে সা’ক্ষ্য দিয়ে অষ্টমীকে নি’র্দো’ষ প্রমাণ করল আয়ুষ্মান!

হা’সপা’তা’লে দেখা করা, সময় মতো ওষুধ খাওয়ানো, ফল কেটে দেওয়া, জুস্ করে দেওয়া সবটাই করেছে মেয়ে আর স্বামী। প্রেরণার আ’ক্ষে’প এই সময়টা মায়ের সঙ্গে থাকতে পা’রে’নি সে। কারণ তাঁর সিরিয়ালের কাজ চলছে। জী’বি’কা নি’র্বা’হে’র বিষয় একটা থেকে যায়। তবে এই মুহূর্তে সু’স্থ হয়ে উঠেছেন অভিনেত্রী এষা ভট্টাচার্য। দর্শকদের ভা’লো’বা’সা পেতে অহরহ মেয়ের ভ্ল’গে দেখতে পাওয়া যায় এই প্রবীণ অভিনেত্রীকে। খুব শীঘ্রই পর্দায় ফিরবেন অভিনেত্রী বলে জানিয়েছেন।

Back to top button