কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে ছবি দিয়ে ‘বলিউডে’ প্রবেশ শ্রাবন্তীর! ‘চতুর্থ বর তো সেই হ্যান্ডসাম’, যৌ’ন কটাক্ষ করতেও ছাড়লো না নেটিজেনরা

টলিউডের জনপ্রিয় এবং বিতর্কিত এক নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি। নায়িকা খুব কম বয়স থেকে বলা যায় শিশুশিল্পী হিসেবেই অভিনয় করে চলেছেন। তাই তাঁর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠতেই পারে না। কিন্তু বারবার যেটা নিয়র হয় আলোচনা সেটা হলো তাঁর ব্যক্তিগত জীবন।

নায়িকা বরাবর প্রেম এবং বিয়ে নিয়ে থেকেছেন আলোচনায়। আর তার আরেকটি কারণ হলো বিচ্ছেদ। তাঁর জীবনে বিয়ের সঙ্গে বিচ্ছেদ অবিচ্ছিন্নভাবে জড়িয়ে আছে।আর এটাই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের আপত্তির বিষয়। বারবার বিয়ে হলেই ভেঙ্গে যায় সেই সংসার। তবে এবার আবার তিনি আলোচনায় সম্পর্ক নিয়ে নয়, একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে কেন্দ্র করে। তাও আবার সেই পোস্ট তিনি নিজে করেননি।

আসলে ইদ্রিস ভার্গো নামের এক কৃ্ষ্ণাঙ্গ মডেল লন্ডনে শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন যে এই প্রথম তাঁর বলিউড প্রোজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে…’। আর তাতেই হুহু করে ভাইরাল নায়িকা। সবার প্রশ্ন তাহলে কি বলিউডে এবার এন্ট্রি নিচ্ছেন শ্রাবন্তী? আজ্ঞে না, এটা ইদ্রিস ভুল করে লিখেছেন। আর সেই ভুল ধরিয়ে দিলো সাধারণ মানুষ। বলিউড নয়, “টলিউড” হবে ওটা। এই ব্যক্তি কিন্তু শুধু মডেল নয়, পেশায় বক্সার সে।

 

View this post on Instagram

 

A post shared by Idris Virgo (@idrisvirgo)

এদিকে পাশাপাশি আবার নায়িকার এই ছবি দেখে নানা মন্তব্য উঠে আসছে যার মধ্যে কয়েকটি যৌন কটাক্ষ। ভাঙা বিয়ে টেনেও কুরুচিকর আক্রমণ করা হয়েছে নায়িকাকে। তবে নায়িকা এই মুহূর্তে ব্যস্ত পরিচালক রবিন নাম্বিয়ারের ছবির শ্যুটিং করতে। শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন ক্রুশল আহুজা ও ঐন্দ্রিলা সেনও। এই প্রথম শ্রাবন্তী কুশলের সঙ্গে জুটি বাঁধছেন।

Back to top button