দুর্ঘটনার শিকার জনপ্রিয় অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জী!! কি ঘটল অভিনেত্রীর সঙ্গে? বলছেন নেটিজেনরা? জানলে অবাক হবেন আপনিও

বাংলা অভিনয় জগতের একটি পরিচিত মুখ তিনি। বাঘ বন্দির খেলা, কাদম্বিনী, বিবি চৌধুরানী, কড়ি খেলা, করুণাময়ী রানী রাসমণি, জড়োয়ার ঝুমকো, তুমি আসবে বলে সহ একাধিক ধারাবাহিককে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে (Jagaddhatri)। ধারাবাহিককে প্রীতি অর্থাৎ উৎসব এবং কৌশিকী মুখার্জীর বোন এবং দেবুদার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জী (Twarita Chatterjee)

জগদ্ধাত্রী ধারাবাহিককে তার অভিনয় জনপ্রিয়ও পেয়েছে অনেক। তবে সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও সারা ফেলেছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নানা লোকে নানা কথা বলছেন বিষয়টি নিয়ে। শুরু হয়েছে তর্ক-বিতর্ক। কিন্তু হঠাৎ এমন কি হল অভিনেত্রী সঙ্গে? নিজেই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন তিনি।

Twarita Chatterjee

তবে বিষয়টি বিস্তারিতভাবে বলার আগে আপনাদের জানিয়ে রাখি, অভিনেত্রীর কলকাতার যোধপুরে একটি ক্যাফে রয়েছে যার নাম পকেট ফ্রেন্ডলি অটোওয়ালা। অসাধারন পরিবেশ এবং যুবক যুবতীদের জন্য যথার্থ দামে নানা খাওয়ার পাওয়া যায় সেখানে। ক্যাফেটি অভিনেত্রী এবং তার স্বামী অভিনেতা সৌরভ ব্যানার্জী সঙ্গে যৌথভাবে পরিচালনা করেন। সম্প্রতি তাদের এই ক্যাফেটি আড়াই বছর পার করেছে কিন্তু অভিনেত্রী জানিয়েছেন তার সঙ্গে এরকম ঘটনা আগে কখনও হয়নি।

সম্প্রতি একটি ফেসবুক লাইভের মাধ্যমে তিনি জানিয়েছেন তাদের ক্যাফেতে দুপুরে খাওয়ারের অর্ডার নেওয়া জন্য ফোন আসে তাদের গুগল হেল্পলাইন নম্বরে। এবং সেইভাবেই খাওয়ারের অর্ডার দেওয়া হয়। অভিনেত্রী জানিয়েছেন তিনি বলেছিলেন জোম্যাটোতে অর্ডার করতে কিন্তু উপভক্তা তাদের জানান তাদের বড় অর্ডার তাই তারা নিজেরাই যেন ডেলিভারি করতে আসেন। তারপর ক্যাফের কুক গিয়েছিলেন ডেলিভারি দিতে। কিন্তু উপভক্তা জানান আধ ঘন্টা দেরি হওয়ার কারণে তারা খাওয়ারটি নেবেন না এবং দামও দেবেন না।

অভিনেত্রী বলেছেন তাদের কুকের স্কুটি খারাপ হয়ে গেছিল। সেই কারণেই স্কুটি ঠিক করতে গিয়ে তিনি ফোন ধরতে পারেননি। দেরি হওয়ার কারণে তারা জরিমানাও দিতে রাজি আছেন। কিন্তু সেই ব্যক্তি অর্থাৎ উপভক্তা জানান তারা খাওয়ার নেবেন না। তারপর অভিনেত্রী এবং তার স্বামী গিয়েছিলেন সেই ঘটনাস্থলে এবং সেখানকার পরিস্থিতি ভিডিও করেন। তখন তাদের সামনেই সুইগি থেকে খাওয়ার অর্ডার করে নিয়ে আসেন সেই ব্যক্তি এবং তার ছেলে। অভিনেত্রী জানিয়েছেন তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছেন তারা। এই পুরো ঘটনায় তার প্রায় ৩ হাজার টাকা আর্থিক ক্ষতি হয়েছে।

আরও পড়ুন: ‘ভালোবাসার থেকেও একটি সম্পর্কে সম্মান সবচেয়ে গুরুত্বপূর্ণ!’, রণজয়ের সঙ্গে সম্পর্ক ভাঙা, হতাশা নিয়ে অকপট সোহিনী সরকার

অভিনেত্রী সেই ব্যক্তির ছবি দেখিয়ে জানিয়েছেন সেই ব্যক্তির নাম গৌতম রায় চৌধুরী এবং তিনি হরিশমুখার্জী রোডের বাসিন্দা। যদিও এই বিষয়ে নানা বক্তব্য রেখেছেন নেটিজেনরা। কেউ বলেছেন “এক্ষেত্রে উভয় পক্ষেরই দোষ রয়েছে।” আবার কেউ বলেছেন “একটু দেরি হতেই পারে।” একজন বলেছেন “ভদ্রলোকের মুখোশ পরে অভদ্র লোক।” যদিও এক্ষেত্রে একাংশই উভয় পক্ষের বক্তব্য শোনার দাবি তুলেছেন। তারা জানিয়েছেন তারা চান সেই উপভক্তা ব্যক্তির দৃষ্টিভঙ্গি জানতে। যদিও একজন মহিলা এক্ষেত্রে বিস্ফোরক মন্তব্য করছেন অভিনেত্রীর বিরুদ্ধে। তিনি জানিয়েছেন অভিনেত্রীকে কমেন্টে এই প্রশ্ন করায় অভিনেত্রী তাকে উল্টো পাল্টা বলে ব্লক করে দিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। তাহলে এই বিষয়ে আপনাদের কি মনে হয়, কে দোষী এক্ষেত্রে?

Back to top button