ঈদের দিন হি’জা’ব পরে ছবি দিতেই তুমুল ক’টা’ক্ষে’র শিকার দিতিপ্রিয়া! প্রেমিকের ধ’র্ম টেনে হু’ম’কি দিলেন নেটিজেনেরা!

পর্দার রানী রাসমণি (Rani Rashmoni) তথা দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) বরাবরই চর্চার কেন্দ্রে থাকেন।‌ পান থেকে চুন খোসলেই ক’টা’ক্ষ করতে চলে আসেন নেটিজেনেরা। কিছুদিন আগে সম্পর্কের কথা স্বীকার করতে রানীমার প্রেমিককে নিয়ে জ’ল্প’না ঘনীভূত হয়। ‌সেই জ’ল্প’না চলছে এখনও। এদিন ঈদ উপলক্ষে হিজাব পরে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। বদলে তার কপালে জুটল ক’টা’ক্ষ! সরাসরি অভিনেত্রীকে আনফলো করে দেওয়ার হু’ম’কি অনুরাগীদের।

টলিউড ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের দিকে সবসময়ই চোখ থাকে সোশ্যাল মিডিয়ার। এদিন ঈদ উপলক্ষে আনন্দে মেতেছেন সবাই। অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে আগেও দেখা গিয়েছে বিভিন্ন সামাজিক উৎসবে হাসিমুখে যোগদান করতে। ‌এদিন ঈদ উপলক্ষে হি’জা’ব পড়ে ছবি দিয়েছেন অভিনেত্রী। ‌ লিখেছেন ‘ঈদ মোবারক…’।

অভিনেত্রী ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই তু’মু’ল আলোচনা শুরু হল সমাজ মাধ্যমে। টেনে আনা হলো অভিনেত্রীর প্রেমিকের পরিচয়। সম্পর্কের কথা প্রকাশ্যে এলেও এখনও পর্যন্ত প্রেমিকের পরিচয় সামনে আনেননি তিনি। “প্রেমিক মু’স’লি’ম নাকি!” তা নিয়ে সরাসরি ক’টা’ক্ষে’র তীর ছুটে এলো দিতিপ্রিয়ার দিকে।‌ আবার অন্য একজন লিখলেন, “নিজের সংস্কৃতি বি’স’র্জ’ন দিয়ে অন্যের সংস্কৃতি পালন করা কখনওই শোভনীয় নয়।”

প্রসঙ্গত অভিনেত্রী, এক সংবাদমাধ্যমকে জানান, তিনি যার সঙ্গে প্রেম করছেন তিনি তার ধ’র্মে’র’ই মানুষ। তবে কাজ করার পাশাপাশি ভারতের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হয় তাকে। খুব সম্ভবত কাশ্মীর ঘুরতে গিয়ে ছবিটি তুলেছিলেন দিতিপ্রিয়া। সেই ছবি ঈদের দিন শেয়ার করতেই তুমুল ক’টা’ক্ষে’র শি’কা’র হতে হলে তাঁকে।

আরও পড়ুন: ছোটবেলা কাটিয়েছেন ব’স্তি’তে! ঠ’কি’য়ে’ছে’ন স্বামী! সন্তানহীন সন্ধ্যা রায় কেমন আছেন এখন?

যদিও বিষয়টি নিয়ে মোটেই কোন‌ও পাল্টা মন্তব্য দেননি পর্দার রানী রাসমণি। বহু অনুরাগী তাকে আ’ন’ফ’লো করে দেওয়ার হু’ম’কি দিলেও সমস্ত কথা পাশ কাটিয়ে বার করে দিয়েছেন ‌দিতিপ্রিয়া। বলাই বাহুল্য নেটিজেনদের কথায় কান দেওয়ার সময় নেই তাঁর। যদিও‌ পোস্টটির কমেন্ট বক্স অ’ফ করে দিয়েছেন অভিনেত্রী। ‌

Back to top button