Tollywood

‘প্যান্ট কেনার টাকাও নেই নাকি?’ শুধু ড্রেস পরে পা দেখানো নিয়ে বেজায় ট্রোলড টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

বেশ কিছুদিন হল টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না। তাকে নিয়ে নতুন বিতর্কও তৈরি হয়নি অনেকদিন।কারণ শ্রাবন্তী মানেইতো বিতর্ক তৈরি হবেই আর তাও সেই বিতর্ক তৈরি হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে নয় তো তার ফ্যাশন সেন্স নিয়ে মানুষ মশকরা করে।

শ্রাবন্তী এখন রয়েছেন দুবাইতে। পায়ের তলায় যেন সরষে লাগানো আছে অভিনেত্রীর। কখনো মালদ্বীপ, কখনো পাহাড় আবার কখনো সমতলে ঘোরার জায়গায় ঘুরতে বেরিয়ে পড়ছেন শ্রাবন্তী। মাঝে মাঝে সঙ্গে নেন ছেলে এবং হবু বৌমাকে। তবে বর্তমান বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরীকে সবসময় সঙ্গে নেন কিনা তা কারো জানা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

বেশ কিছুদিন ধরে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে তিনি এখন দুবাই ভ্রমণে ব্যস্ত।তবে কথাটা হচ্ছে শ্রাবন্তী যেখানে ফটো দিয়েছেন সেখানে বিতর্ক থাকবে না তা তো হয় না। এবারও তার অন্যথা হলো না।

দুবাইতে ঘুরতে গিয়ে শ্রাবন্তী একটি শর্ট ড্রেস পরে ছবি দিয়েছেন। কোনরকম প্যান্ট পরেননি শ্রাবন্তী।আর এতেই শুরু হল নয়া বিতর্ক। সকলেই কমেন্ট করতে শুরু করে দিলেন শ্রাবন্তীর কি প্যান্ট কেনারও টাকা নেই নাকি?

যদিও বরাবরের মতো শ্রাবন্তী কোন পাল্টা প্রতিক্রিয়া দেননি। আর এই পোস্টে কমেন্ট হচ্ছে বলে পোস্টটাও ভাইরাল হয়ে গেছে। শ্রাবন্তীর এরকম উদ্ভট ফ্যাশন সেন্সের জন্যই তাকে বারবার এরকম ট্রোলের মুখে পড়তে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button