Tollywood

‘নিজের চরিত্রের ঠিক নেই, বাচ্চা মেয়েটার মাথা খাবেন এবার?’, দিতিপ্রিয়াকে সঙ্গে নিয়ে রিল ভিডিও করতেই শ্রাবন্তীর উদ্দেশ্যে ধেয়ে এলো কটাক্ষের ঝড়!

দুজনেই টলিপাড়ায় প্রতিষ্ঠিত অভিনেত্রী। দুজনেই শিশুশিল্পী হিসেবে টলিউডে পা রেখেছিলেন। দুজনের বয়সের যথেষ্ট তফাৎ রয়েছে। তবে অভিনেত্রী হিসেবে দিতিপ্রিয়া রায় খুব কম বয়সেই যে পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছেন সেটা সত্যি প্রশংসার যোগ্য।

অন্যদিকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বরাবর আলোচনায় থাকেন। নায়িকা কাজের থেকেও বেশি হয় তার ব্যক্তিগত জীবনে আলোচনায় পরিণত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নায়িকা প্রেম সম্পর্ক বিয়ে এবং বিবাহবিচ্ছেদ সবকিছুই বরাবর ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। তাই নায়িকার গুনগ্রাহীর সংখ্যা যতটা তার থেকে বেশি এই মুহূর্তে নায়িকার সমালোচকের সংখ্যা হয়ে দাঁড়িয়েছে।

দিতিপ্রিয়া “আয় খুকু আয়” সিনেমায় প্রসেনজিতের বিপরীতে নায়কের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে শ্রাবন্তী বাংলার অন্যতম দাপটে অভিনেত্রী “ভয় পেও না” সিনেমায় অভিনয় করছেন। দুজনকে দেখা গেলো এক ফ্রেমে।

এবার বয়সের দিক দিয়ে ছোট্ট বোনের মত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের সঙ্গে ভিডিও করে বিপাকে পড়লেন শ্রাবন্তী। এবার আবার দুজনকে নিয়ে চরম কটাক্ষ হলো সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। কী রয়েছে তাতে?

“আচ্ছি লাগতি হো” গানে নেচে নেচে ভিডিও শুট করেছেন দুজনেই। বহু মানুষ এই ভিডিও দেখে আনন্দে উচ্ছ্বসিত কিন্তু কটাক্ষের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

একজন লিখেছে নিউ কামারকে ট্রেনিং দিচ্ছেন শ্রাবন্তী। একজন লিখেছেন দিতিপ্রিয়া কি শ্রাবন্তীর মত হতে চাইছে? আবার একজন মন্তব্য করেছে শ্রাবন্তী আন্টির চতুর্থ বিয়ে কবে হবে জিজ্ঞেস করে নিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button