Connect with us

Tollywood

Dadagiri season 9: সে কী কান্ড! দাদাগিরির মঞ্চে বিধায়ক কাঞ্চন মল্লিককে জালি বিধায়ক বলে বসলেন সৌরভ স্বয়ং, তুমুল হইচই নেট পাড়ায়

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। সৌরভ এর সঞ্চালনায় এই কুইজ শো দেখতে বাঙালি মুখিয়ে থাকে। শুরু হওয়ার পর থেকেই দাদাগিরির মঞ্চে প্রতি সপ্তাহে থাকে নতুন নতুন চমক। প্রায়শই সেলিব্রিটিদের খেলতে আসতে দেখা যায় দাদাগিরিতে। গত শনিবার দাদাগিরিতে খেলতে এসেছিলেন বাংলা ছবি টনিকের কলাকুশলীরা। আর সেখানেই ঘটলো একটি মজার কান্ড।

এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন বিশ্বনাথ বসু, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীজাত বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, গৌরব ও কিঞ্জল, সমুদ্র ও শ্রীপর্ণা। এরপর কাঞ্চনের সঙ্গে তিনি এমএলএ ফাটাকেষ্টর তুলনা করেন যা শুনে হাসিতে ফেটে পড়েন মঞ্চে উপস্থিত সকলে। এরপরেই দাদা কাঞ্চনের উদ্দেশ্যে বলেন একই বছরে কাঞ্চন মল্লিক রাজনীতির ময়দানে জিতলেন এবং পর্দায় জালির ভূমিকায় অভিনয় করলেন। তিনি কাঞ্চন মল্লিককে জালি চরণ বলে কটাক্ষ করলেন।

কিন্তু হঠাৎ করে কাঞ্চনকে তিনি জালিচরণ বলে ডেকে বসলেন কেন? আসলে টরিক ছবিতে কালীচরণ নামে এক চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক। তাকে সকলে জালি চরণ বলে ডাকে তার কারণ সে যে-কোনো সার্টিফিকেট জাল করতে পারে। গোটা ভিডিওটি দেখলে বোঝা যাবে সৌরভ কাঞ্চন এর সঙ্গে মশকরা করেছেন।

২০২১-এ তৃণমূলে যোগদান করেছেন কাঞ্চন মল্লিক। ভোটে লড়ে বিধায়কও হয়েছেন তিনি। উত্তরপাড়া থেকে ভোটে জিতেছেন তিনি। তবে এই দিন সৌরভ তাকে জালি চরণ বলায় তিনি প্রথমে কিছুটা থতমত খেয়ে গেছিলেন। পরে বুঝতে পারেন যে সৌরভ তার সঙ্গে মজা করছেন তাই তখন তিনি হেসে ওঠেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending