Breaking News: শুধু ধোঁয়া আর ধোঁয়া! বি’ধ্বং’সী আগুনে পু’ড়ে ছা’ই হয়ে গেল দিদি নাম্বার ওয়ান ও দাদাগিরির শুটিং সেট!

জি বাংলার (Zee Bangla) পর্দায় জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নম্বর ১ (Didi No 1) , দাদাগিরি (Dadagiri) এবং সারেগামাপা (SaReGaMaPa)। প্রতিটি শোই দর্শকদের মনের খুব কাছের। দর্শকদের ভালোবাসায় শোগুলি পার করেছে একের পর এক সিজন। বর্তমানে দিদি নম্বর ১ সঞ্চালনা করছেন অভিনেত্রী সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee) এবং দাদাগিরি সঞ্চালনা করছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

প্রতিটি শো বর্তমানে মাতিয়ে রেখেছে জি বাংলার পর্দা। এছাড়াও খুব শীঘ্রই জি বাংলায় আসছে সারেগামাপার নতুন সিজন সারেগামাপা লেজেন্ডস। এই সিজেনে সারেগামাপার সঞ্চালক হিসেবে দেখা যাবে অভিনেতা অনির্বাণকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন গান শুনতে এবং করতে খুবই ভালোবাসেন তিনি। সারাক্ষণই হেড়ফোন কানে থাকে তার। এই সিজেনের সঞ্চালনায় দায়ভার পেয়ে খুবই খুশি তিনি। এই অভিজ্ঞতা সবটাই স্মরণে থাকবে তাই।

ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের জেলায় জেলায় শুরু হয়েছে সারেগামাপা লেজেন্ডসের অডিশন। দূর দূরান্ত থেকে সঙ্গীত শিল্পীরা তাদের ভাগ্যের তালা খুলতে। শোনা গেছে, এই সিজেনে মুম্বাই এবং এমনকি ওপার বাংলার শিল্পীরাও থাকবেন পার্টিসিপেন্ট হিসেবে। সিধু, সুরজিৎ সহ একাধিক সঙ্গীত শিল্পীরা থাকবেন সঙ্গীত পরিচালনার দায়িত্ব। সবকিছুই প্রায় হয়ে গেছে প্রস্তুত।

তবে তার মধ্যেই ঘটে গেল বিরাট দুর্ঘ’টনা। পু’ড়ে ছাই হল সেট। দিদি নম্বর ১, দাদাগিরি এবং সারেগামাপা সবকটি শো-এর শুটিং হয়ে উত্তর ২৪ পরগনা জেলার রাজারহাটে। তবে এবার সেখানেই ঘটে গেল দুর্ঘ’টনা। এক অজানা কারণে বিধ্বংসী অ’গ্নি’কাণ্ডে পু’ড়ে ছা’ই হল সেট। পুড়ে গেল দিদি নম্বর ১, দাদাগিরির মেকআপ ভ্যান। যদিও এখনও পর্যন্ত হতাহতের কোন‌ও খবর আসেনি সামনে। ইতিমধ্যেই পুলিশ এবং দমকল বাহিনী পৌঁছেছে ঘটনারস্থলে। চলছে উদ্ধারকার্য।

আরো পড়ুন: ফের বি’প’দ দীপার জীবনে! ‘ফ্লোরাল কনটেস্ট’-এ যাওয়া ব’ন্ধ করতে দীপার পিছনে সু’পা’রি গু’ন্ডা লাগালো পৃথা

তবে বীভৎসভাবে পুড়ে গেছে সারেগামাপা লেজেন্ডসের সেট। যদিও এখনও পর্যন্ত শেষ হয়নি পুলিশি তদন্ত। তবে কিভাবে লাগলো আগুন? পর পর এতগুলো সেটে কিভাবে ঘটে গেল এই দু’র্ঘট’না? কি করে এতটা বেখেয়ালি হল কর্তৃপক্ষ? প্রশ্ন জেগেছে সকলের মনে। তবে এই বিষয়ে বিস্তারিত জানা যাবে খুব শীঘ্রই।

Back to top button