কাঞ্চনের বিয়ে অ’তী’ত! নতুন স’ম্প’র্কে জ’ড়া’লে’ন এবার পিঙ্কি! কে তার মনের মানুষ?

Pinky Banerjee: অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকের (Kanchan Mallik) দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। কাঞ্চন এবং পিঙ্কির এক ছেলে ওশ। নিজের সংসার ছে’ড়ে শ্রীময়ী চট্টরাজের (Shreemoyee Chattoraj) হাত ধরেছেন কাঞ্চন মল্লিক। প্রা’ক্ত’নে’র বিয়ের পর সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছিলেন পিঙ্কি। স্পষ্ট বলেন, বিয়ে নিয়ে রীতিমতো পড়াশোনা করা উচিত। সেই পিঙ্কি কিনা এবার জড়ালেন নতুন স’ম্প’র্কে!

Pinky Banerjee, Kanchan Mullick, Shreemoyee Chattaraj, Tollywood, Gossip, পিঙ্কি ব্যানার্জি, কাঞ্চন মল্লিক

কাঞ্চন মল্লিকের বিয়ে হয়েছে মাসখানেক পেরিয়ে গেছে। তবু এখনও ট্রে’ন্ডিং’য়ে কাঞ্চন শ্রীময়ীর সাংসারিক জীবন। অন্যদিকে কাঞ্চনের প্রাক্তন পিঙ্কির প্রোফাইলেও ন’জ’র’দা’রি চলছে। কিভাবে দিনযাপন করছেন অভিনেত্রী, তা নিয়ে আগ্রহের শেষ নেই সোশ্যাল মিডিয়ার। ‌এরই মধ্যে একটি বিষয় চোখে পড়েছে সবার। যা দেখে ঘ’নী’ভূ’ত জ’ল্প’না।

কাঞ্চন শ্রীময়ীর সম্পর্ক নিয়ে জ’ল’ঘো’লা অব্যাহত। কাঞ্চনের প্রা’ক্ত’ন স’ম্প’র্ক নিয়ে নানান আলোচনা চলছে চারিদিকে। এরই মধ্যে শনিবার মধ্যরাতে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় নজর পড়ল একেবারে অন্য একটি ছবি। কাঞ্চনের প্রা’ক্ত’ন পিঙ্কি ব্যানার্জীর প্রোফাইল ট্যাগ করে এক ব্যক্তি তাঁর স’ম্প’র্কে’র স্ট্যাটাস আপডেট করেছেন। আর এরপরই প্রশ্ন, নতুন করে প্রে’মে পড়লেন পিঙ্কি?

Pinky Banerjee, Kanchan Mullick, Shreemoyee Chattaraj, Tollywood, Gossip, পিঙ্কি ব্যানার্জি, কাঞ্চন মল্লিক

তবে রহ’স্য বেড়েছে তখন যখন শনিবার রাতে পোস্ট করলেও সকাল হতেই সোশ্যাল মিডিয়া থেকে উ’ধাও হয়েছেটি পোস্টটি। অর্থাৎ মু’ছে দেওয়া হয়েছে সেই পোস্ট! কিন্তু কেন? বিষয়টি নিছকই কা’কতা’লীয় নাকি অন্য কিছু? আত’সকাঁ’চ নিয়ে সমাজ মাধ্যমে চোখ রাখছেন নেটিজেনরা।

আরো পড়ুন: “যে আসছে আমি তাকে একা কি করে সা’ম’লা’বো পর্ণা, তুমিই তো আমাকে সা’ম’লা’ও!” স্বামীর ভা’লো’বা’সা তো এমন‌ই, পর্ণার প্রতি সৃজনের ভা’লো’বা’সা’য় চোখে জ’ল দর্শকদের

পিঙ্কির সঙ্গে নাম জ’ড়া’নো ব্যক্তির নাম আশিস ঘোষ। সোশ্যাল মিডিয়ায় লেখা তিনি একজন আইপিএস অফিসার। প্রোফাইলে দেখা যায়, রীতিমতো পিঙ্কির ভি’ডিও শেয়ার করেছেন তিনি।  কিছুদিন আগেই সোশ্যাল স্ট্যাটাস আপলোড করে হঠাৎ করে উড়ি’য়ে দিলেন কেন? যদিও এ বিষয়ে কোন মন্তব্য আসেনি দুই পক্ষের। তবে যদি পিঙ্কি নতুন সম্প’র্কে জড়ান, তবে সবাই খুশি হবেন তা নিঃসন্দেহে বলা যায়।

Back to top button