Tollywood

Shankha-Mohar: সোনামণি-প্রতীকের বেহায়া পিছিয়ে গেলো! বিনিয়োগ সম্ভব নয়, পরিষ্কার জানিয়ে দিলেন প্রযোজক রানা সরকার! শুটিংও বন্ধ

ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী প্রতীক সেন এবং সোনামণি সাহা বিগত বেশ কিছু সময় ধরে আলোচনায়। মোহর ধারাবাহিকের সময় থেকে দুজনের যাত্রা শুরু হয়েছে। মাত্র একটা ধারাবাহিকের মাধ্যমে প্রথম জুটিতে কাজ করেই সুপারহিট সোনামণি-প্রতীক অর্থাৎ শঙ্খ এবং মোহর।

ধারাবাহিক শেষ হবার পর থেকে দর্শকরা অপেক্ষায় ছিল কবে আবার দুজনকে একসঙ্গে দেখতে পাওয়া যাবে জুটি হিসেবে। টেলিপাড়ার এই জনপ্রিয় জুটির উন্মাদনা ক্রমশ বেড়ে চলেছিল দর্শকদের মধ্যে। কয়েক মাস আগে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর মৃত্যুর পর ধারাবাহিকটি শেষ করে দেওয়া হয়।

তারপর মাঝখানে খবর রেটে গিয়েছিল যে দুজনকে এবার ছোটপর্দায় নয় বরং বড়পর্দায় দেখা যেতে চলেছে একসঙ্গে। দুজনে করবেন সিনেমা। টলিউডের জনপ্রিয় প্রযোজক রানা সরকার একটি ছবি শেয়ার করে নাম দিয়েছিলেন বেহায়া।

নেট নাগরিকরা অনুমান করতে শুরু করে সিনেমার নাম বেহায়া। নিজের নায়িকাকে জড়িয়ে ধরে প্রতীকের সেই ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে জুটির প্রথম লুক এলো সামনে। মৈনাক ভৌমিকের পরিচালনায় বেহায়া সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন প্রতীক সেন এবং সোনামণি সাহা। হালকা সবুজ কুর্তি, একদম হালকা মেকাপ এবং সিঁথিতে এক চিলতে সিঁদুর- এটাই ছিল নায়িকার লুক। অন্যদিকে চশমা পরে বেশ সিরিয়াস লুকে হাজির হয়েছেন প্রতীক।

কিন্তু একই সঙ্গে এলো একটি খারাপ খবর। অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল সিনেমার শুটিং। কলকাতাতেই শুটিং হওয়ার কথা থাকলেও সিদ্ধান্ত পাল্টে ফেলেছেন প্রযোজক রানা সরকার। সাপ্লায়ার্স গিল্ডের সমস্যার কারণে শুটিং বন্ধ করে দেওয়া হলো।

এই সংস্থার দাবি তাদের প্রযোজক রানা সরকারের কাছে কিছু টাকা পাওনা রয়েছে। এমনকি সেই নিয়ে হুমকিও দেওয়া হয়েছে। অন্যদিকে রানা সরকার জানিয়ে দিয়েছেন এই অভিযোগ মিথ্যে।

তিনি শুটিং বন্ধ করেছেন এটা বলেছেন। এর পাশাপাশি যুক্তি দিয়েছেন সাপ্লায়ারদের দৌরাত্ম্যে ছবিতে এই মুহূর্তে অর্ধ বিনিয়োগ করা সম্ভব নয়। দরকার হলে ঝাড়খন্ড, উত্তর প্রদেশের মতো রাজ্যে শুটিং করবেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button