ফা’ট’ল ধরেছে ‘সোনাতিক’ জুটির সম্পর্কে! ‘সব কিছুর একটা সীমা থাকা উচিত!’ সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উ’গ’রে দিলেন নায়িকা!

টলিউডে (Tollywood) চর্চিত প্রতীক সেন (Pratik Sen) সোনামণি সাহার (Sonamoni Saha) জুটি। ভক্তরা আদর করে নাম রেখেছেন ‘সোনাতিক’। প্রথমে ‘মোহর’ তারপর ‘এক্কা দোক্কা’ জুটির রসায়ন তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন সবাই। অনুরাগীদের মত, পর্দা ছাপিয়ে বাস্তবেও প্রেম করছেন তাঁরা। তবে কিছুদিন আগে এমন একটি ঘটনা চোখে পড়েছে, যা চিন্তা ধরিয়েছে সোনাতিক ভক্তদের! আর সেই ঘটনা থেকেই অনুমান, বাস্তবে ফাটল ধরেছে প্রতীক-সোনার সম্পর্কে।

নায়ক নায়িকাদের ব্যক্তিগত জীবনে সর্বদাই কড়া নজর থাকে অনুরাগীদের। আর প্রেমের গু’ঞ্জ’ন শুরু হলে তো প্রায়শই চলে গু’ঞ্জ’ন। সেই তালিকা থেকে বা’দ পড়েনি সোনাতিক জুটিও। পর্দা ছাপিয়ে জুটির ব্যক্তিগত জীবনের দিকে নজর রেখেছিলেন ভক্ত মহল। অনেকের কা’না’ঘু’ষো বক্তব্য, সকলের আ’ড়া’লে জমিয়ে প্রেম করছেন শঙ্খ-মোহর। যার আঁ’চ পেতে দিচ্ছেন না কাউকেই!

pratik sen and sonamoni saha

যদিও নিজেদের স’ম্প’র্ক নিয়ে কখন‌ই মুখ খোলেননি প্রতীক-সোনা। ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ জ’ল’ঘো’লা পছন্দ করেন না তাঁরা। তবে তাঁরা পছন্দ না করলেও গ’ণ্ডি পেরোনো থামান না ভক্তরা। ‘সোনাতিক’ জুটিকে নিয়ে চর্চা অব্যাহত থাকে। জলসার পর্দায় ‘মোহর’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকমনে পাকা অবস্থান করে নিয়েছেন তারা। সোনার দ্বিতীয় সিরিয়াল ‘এক্কা দোক্কাতে’-ও তাই বাধ্য হয়ে ফেরাতে হয় প্রতীককে। তবে সম্প্রতি প্রতীকের ব্যবহার মোটেই ভা’লো লা’গে’নি অনুরাগীদের। প্রতীক ব’দ’লে গেছে বলেই সুর তুলেছেন তাঁরা।

কিছুদিন আগেই ছিল অভিনেত্রী সোনামনি সাহার জন্মদিন। অভিনেত্রীর জন্মদিনে সমাজ মাধ্যমের পাতা ভরে ওঠে শুভেচ্ছায়। তবে সে শত শুভেচ্ছা বার্তার মাঝে চোখে পড়ে নি প্রতীকের মেসেজ! তাহলে কি সোনার জন্মদিন ভুলেই গেলেন প্রতীক? আর এখান থেকেই শুরু হয় জল’ঘো’লা। প্রতীকের এহেন আ’চ’রণ নজরে পড়তেই প্রতীকে ‘ঘুঘু পাখি’ বলে আখ্যায়িত করতে থাকেন অনেকেই। তাঁদের কথায়, সোনামণিকে ফাঁ’সা’চ্ছে প্রতীক!

pratik sen and sonamoni saha

আরও পড়ুনঃ বাংলার গর্ব! পদ্মভূষণ সম্মানে সম্মানিত হলেন মিঠুন চক্রবর্তী ও উষা উত্থুপ! এগারো বছরের ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম করে নজির ঊষার!

আর এই কথা শুনে আর চুপ থাকতে পারেন না সোনামণি। সমাজ মাধ্যমের পাতায় ক্ষো’ভ উ’গড়ে দেন তিনি। অভিনেত্রী বলেন, সমস্ত কিছুর একটি সীমা থাকা জরুরি! ‘আমার বিষয় নিয়ে এমন অনেক কিছু কথা হয় যা হয়ত আমি নিজেই জানি না। ‌প্রতীক সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রি’য় নন। কিন্তু আমার জন্মদিনে প্রতীক যে সত্যিই আমায় শুভেচ্ছা জানাননি, তা সবাই ভেবে নিল কি করে! অনুরাগীরা তারকাদের ভালো’বাসে’ন ঠিকই, তবে অতিরিক্ত ব্যক্তিগত পরিসরে প্রবেশ করা হয়ত উচিত নয় কাররই!’

Back to top button