মন ভাঙবে সোনামণি ভক্তদের! পর্দায় ফেরার ইঙ্গিত দিয়েও চলছে টালবাহানা! তবে কী বাতিল হয়ে গেল অভিনেত্রীর ধারাবাহিক? জেনে নিন

বাংলা টেলিভিশনে (Bengali Television) জনপ্রিয় ধারাবাহিকের মতোই বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী সমানভাবে জনপ্রিয়। বাঙালি দর্শকরা বারংবার টেলিভিশনের পর্দায় তাদেরকে দেখতে চান। ফিরে পেতে চান সেই প্রিয় জুটিকে। আর তাই তারা চাতক পাখির মতো অপেক্ষা করে থাকেন কবে তাদের প্রিয় অভিনেতা, অভিনেত্রী বা প্রিয় জুটি পর্দায় ফিরবেন।

বর্তমানে টেলিভিশনে বেশ ব্যাপক রকমের পরিবর্তন এসেছে। বলাই বাহুল্য এখন আর একটি ধারাবাহিক বছরের পর বছর ধরে চলেনা। এখন এক একটি ধারাবাহিকের আয়ু কয়েক মাস বা এক বছর। আর যদি সেই ধারাবাহিক দারুণ জনপ্রিয়তা পায় তাহলে তা হয়ত দু’বছর চলে।

আর তাই এখন প্রত্যেক চ্যানেলেই নতুন ধারাবাহিকের সমারোহ। আর এই নিত্য নতুন সব ধারাবাহিকের হাত ধরে যেমন নতুন অভিনেতা অভিনেত্রীরা আসছেন তেমন‌ই এবার ফিরতে চলেছেন পুরনো অভিনেতা-অভিনেত্রীরা। আর এবার তেমন‌ই এক জনপ্রিয় অভিনেত্রীর ফেরার খবরে দারুণ রকম খুশি হয়ে উঠেছিল তার ভক্ত-অনুগামীরা। বুঝতে পারছেন কার কথা বলছি।

তিনি আর কেউ নন তিনি জনপ্রিয় বাংলা টেলিভিশন অভিনেত্রী সোনামণি সাহা। এই অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল জলসার এক্কাদোক্কা ধারাবাহিকে। শোনা যাচ্ছিল, এই অভিনেত্রীকে আবার‌ও টেলিভিশনের পর্দায় দেখা যাবে। শোনা যাচ্ছিল ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকের জন্য নাকি বেছে নেওয়া হয়েছে সোনামণিকে। তবে একা তিনি নন। আসন্ন ধারাবাহিকের জন্য অভিনেত্রী অনুষ্কা ভট্টাচার্য ও অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির‌ও লুক টেস্ট হয়েছে।

আরও পড়ুন: শুধুই টাকার লোভ! ফের পরাগের সঙ্গে গাটঁছড়া বাঁধলো শিমুল! মনের কথার গল্প দেখে তিতিবিরক্ত দর্শকরা

মার্চ মাসেই এই ধারাবাহিকের শুটিং শুরু হওয়ার কথা থাকলেও এখন‌ও পর্যন্ত শুটিং শুরু হয়নি বলে এই খবর। এমনকি এখন‌ও পর্যন্ত নায়িকার চরিত্রটি বেছে নেওয়াও হয়নি। এই ধারাবাহিকের জন্য নায়িকা বেছে নেওয়ার ক্ষেত্রে চুলচেরা বিশ্লেষণ চলছে বলে জানা যাচ্ছে। আর তাই এই ধারাবাহিকে আদৌ সোনামণি সাহাকে দেখতে পাওয়া যাবে কিনা সেই নিয়ে ধোঁয়াশা বাড়ছে।

Back to top button