Tollywood

Sonali Chakraborty: সিনেমায় ব্রাত্য,তাই এত বছর পর ছোট পর্দায় কামব্যাক করলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী! খড়ির জেঠিমা হয়ে আসলেন তিনি, দেখে তো চেনাই যাচ্ছে না

একটা সময় বড় পর্দায় কাপড়ের সঙ্গে কাজ করেছেন অনেক অভিনেতা অভিনেত্রী এখন ছোট পর্দায় চলে আসছেন।অনেকের কাছে ব্যাপারটা অপমানের কিন্তু যারা প্রকৃত অভিনয়টাকে ভালোবাসেন তাদের কাছে পর্দাটা অতটা ম্যাটার করে না বলে মনে হয়। অনেকে আবার টাকার জন্যও আসছেন এ কথা সত্যি। তাহলে দেবশ্রী রায়কে সিরিয়ালে অভিনয় করতে হয় এটা মানতেই পারছেন না কেউ। তবুও তাকে কিন্তু সাদরে গ্রহণ করেছিল দর্শকরা। আর দেবশ্রীও কোন ছুঁতমার্গ রাখেননি।

আগেকার দিনের সিরিয়াল থেকে লোকে সিনেমায় যেত এখন সিনেমা থেকে লোকে সিরিয়ালে আসে‌ কারণ সিরিয়াল জিনিসটা মানুষের জীবনের দৈনন্দিন অঙ্গ এবং এখন টলিপাড়ায় সিরিয়ালের পারিশ্রমিক অনেকটাই বেড়েছে। আমাদের মিঠাই সিরিয়ালের নায়ক উচ্ছেবাবু কিন্তু প্রথমে সিনেমাতেই নেমেছিলেন। রাজ চক্রবর্তী হাত ধরে চিরদিনই তুমি যে আমার ২’তে নায়ক হিসেবে অভিনয় করেন আদৃত কিন্তু সফল হতে পারেননি তবে পরিণীতা সিনেমায় তার আনন্দ চরিত্রটি মানুষের নজর কেড়েছিল। এখন তো উচ্ছেবাবু হিসেবেই তিনি ফেমাস।

অভিনেত্রী সোনালী চক্রবর্তীর কথা মনে আছে যিনি বাংলা সিনেমায় খলনায়িকা চরিত্রে অভিনয় করার জন্য বিখ্যাত ছিলেন? রচনা ব্যানার্জীর অন্যতম হিট সিনেমা হারজিতে রচনার সৎ মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন সোনালী চক্রবর্তী। এছাড়াও বন্ধন সিনেমাতেও তাকে আমরা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখেছি। টলিউডের ভীষণ চেনা মুখ এছাড়াও তার আরো একটা পরিচয় রয়েছে তিনি অভিনেতা শঙ্কর চক্রবর্তীর স্ত্রী। শংকর চক্রবর্তীকে আমরা ছোটপর্দায় নিয়মিত দেখে থাকি কিন্তু অনেকদিন হয়ে গেছিল সোনালীর কোন পাত্তা ছিল না।


হঠাৎ করে তাকে ছোট পর্দায় আবার দেখা গেল আর দর্শক চমকে উঠল তার বর্তমান রূপ দেখে। গাঁটছড়া ধারাবাহিকে খড়ির জেঠিমা হিসেবে ভট্টাচার্য বাড়িতে এসেছেন সোনালী চক্রবর্তী। তাকে যে লুক দেওয়া হয়েছে সেটা দেখে অবাক হয়ে গেছেন সকলে যারা তাকে অনেকদিন আগে থেকে চেনেন।

সোনালী চক্রবর্তী আবার ছোট পর্দায় ফিরে এসেছেন এটা দেখেই খুশি হয়েছেন পুরোনো দিনের দর্শকরা। হতে পারে তিনি ছোট পর্দায় কাজ করছেন কিন্তু অভিনয়টা তো তার সহজাত দক্ষতা এই আশা করা যাচ্ছে গাঁটছড়াতেও তিনি ভালোই অভিনয় করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button