ফের দেখা হবে..’, ৩৪তম বিবাহবার্ষিকীতে প্রয়াত স্ত্রীর উদ্দেশ্যে আবেগঘন খোলা শঙ্কর চক্রবর্তীর

বছর দুয়েক আগে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেতা শঙ্কর চক্রবর্তীর (Shankar Chakraborty) স্ত্রী সোনালী চক্রবর্তী। দীর্ঘদিন ধরে লিভারের জটিলতায় ভুগছিলেন তিনি। হাসপাতাল সূত্রে খবর ছিল, লিভার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী (Sonali Chakraborty)। ছোট পর্দার পরিচিত মুখ তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। শুধু ছোট পর্দায় নয়। বড় পর্দায় চুটিয়ে কাজ করেছিলেন অভিনেত্রী। তাঁকে দর্শক দেখেছে একাধিক হিট বাংলা ছবিতে। ২০০২ সালে ‘হার জিৎ’, ২০০৮ সালে ‘বন্ধন’-এর মতো হিট ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন তিনি।

জীবনে খুব কঠিন সময় সোনালীকে কাছে পেয়েছিলেন শঙ্কর। গান শিখিয়ে যতটা পারিশ্রমিক পেতেন তার সবটাই দিয়ে দিতেন স্বামীর হাতে। স্বাভাবিক ভাবেই পরিবার মেনে নেয়নি সম্পর্ক। তবে বাড়ির অমতে গিয়েও, শঙ্করকে বিয়ে করেন সোনালী। সোনালীর অচেনার উদ্দেশ্যে পাড়ি দেওয়ার আগে অবধি সুখের ছিল তাঁদের ঘরকন্না।

১২ মার্চ ছিল বিবাহবার্ষিকী। সমাজমাধ্যমের পাতায় স্ত্রীর সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘নয়ন তোমায় পায় না দেখিতে, রয়েছ নয়নে নয়নে’। এবছর ৩৪তম বিবাহবার্ষিকী যুগলের। মৃত স্ত্রীর স্মৃতি আগলে বিশেষ দিনটি কাটাবেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী

আরো পড়ুন: কেকে কাণ্ডের পর ফের বিতর্কে রূপঙ্কর বাগচি! পোস্ট অফিসে চিল্লিয়ে ‘ফা* ইউ’ বলায় তাকে ধুয়ে দিলেন নেটিজেনরা

প্রসঙ্গত, স্ত্রীর মৃত্যুর পর সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, এখন একা বাড়িতে থাকতে অসুবিধা হয় তাঁর। সারাদিন শুটিং সেরে যখন বাড়িতে ঢোকেন নিঃসঙ্গতা গ্রাস করে তাঁকে। সোনালী ও শঙ্করের একটি মেয়ে রয়েছে। যদিও সে কলকাতায় থাকে না। সারাদিন স্টুডিও পাড়ায় কাজের মধ্যে দিয়েই কাটে অভিনেতার। বাড়ি ফিরলেই শুরু হয় মানসিক অশান্তি। মনে হয় ফাঁকা বাড়িটা যেন গিলে খেতে আসছে।

Back to top button