Tollywood

Prosonnomoyee: রানী রাসমণির প্রসন্নময়ী নীল বিকিনি পরে সমুদ্রে তুললেন ঝড়! ক্রাশ খেয়ে লাভ নেই ছেলেরা, হট বম্ব বৌয়ের সঙ্গে সেলফি তুলেছে সোমাশ্রীরই বর

একটা সময় ছিল যখন জি বাংলায় দাপিয়ে বেড়াতো করুণাময়ী রানী রাসমণি তবে পরে জি বাংলা এই ধারাবাহিকের উপর অনেকটাই অবহেলা করেছে আর রানী রাসমণির পরলোক গমন দেখানোর পর উত্তর পর্ব হিট হতে পারেনি। এই ধারাবাহিকে অভিনয় করতেন প্রচুর অভিনেতা অভিনেত্রী যারা পরবর্তীকালে বিভিন্ন ধারাবাহিকে ছড়িয়ে গেছেন।

প্রসন্নময়ীকে মনে আছে? এই চরিত্রে অভিনয় করতে অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য যাকে আবার আমরা আকাশ আটে ইকির মিকির ধারাবাহিকে প্রতিমার চরিত্রে দেখতে পেয়েছি। এখন সোমাশ্রীর দিদি রোশনী গোধূলি আলাপে অভিনয় করেন আর তার সঙ্গে আকাশ আটের মিকির ধারাবাহিকে গোধূলি আলাপের নায়িকা সোমু সরকার অভিনয় করছে। সোমাশ্রী কিছুদিন আগে বিয়ে করেছেন আর এখন তিনি সম্পূর্ণ নববিবাহিত জীবন উপভোগ করছেন। তাদের বিয়েতে টেলিপাড়ার সকল তারকা উপস্থিত ছিলেন তবে আলাদাভাবে নজর কেড়েছিল মিঠাইয়ের সিডি বয়ের উপস্থিতি।

তবে অনেকদিন পর আবার সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেললেন সোমাশ্রী। কিছুক্ষণ আগে তিনি দিয়েছেন তার এমন এক ছবি যা দেখে মাথা ঘুরতে শুরু করেছে পুরুষদের। প্রসন্নময়ী চরিত্রে তাকে আমরা যেভাবে দেখেছি তার সঙ্গে এই ছবির দূর দূরান্তে কোন মিল নেই।

স্বামী শুভময় মিত্রের সঙ্গে তিনি বিদেশে ঘুরতে গেছেন আর সেখানেই নীল রঙের বিকিনি পরে ছবি তুলছেন তিনি আর সেটা সোশ্যাল মিডিয়ায় দিতেই আলোড়ন পড়ে গেছে। এর থেকে বোঝা যাচ্ছে বাংলা ধারাবাহিকের নায়িকারা কিন্তু বেশ সাহসী হচ্ছেন।

তবে আপনাদের এত আনন্দিত হওয়ার কিছু হয়নি কারণ তার সঙ্গে সেলফি তুলেছেন তার স্বামী শুভময়।নিজের বরের সঙ্গেই বিকিনি পরে ছবি তুলেছেন সোমাশ্রী তাই তার জীবনে এখন অন্য কোন পুরুষের নো এন্ট্রি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button