প্রেমে পড়েছেন পর্দার রানীমা! খোলাখুলি প্রেমের কথা স্বীকার দিতিপ্রিয়ার! কে সেই বিশেষ পুরুষ?

রঙের উৎসবের রেশ এখনও জারি। সমাজমাধ্যমের (Social Media) পাতায় চোখ বোলাতেই অহরহ দেখা মিলছে নেটিজেনদের রং মাখা ছবি। লাল, হলুদ, গোলাপি আবিরের রাঙা সব ছবি। এই বসন্তেই টলি সুন্দরী দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) জীবনে অনুরাগের ছোঁয়া! প্রেমে পড়েছেন ‘রানী মা’। এই বসন্তে কার প্রেমে রাঙা হলেন রানী রাসমণি (Rani Rashmoni)?

রঙের উৎসবের দিন নিজের ইনস্টা স্টোরিতে ড্রিম বয়ের সঙ্গে আদুরে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে এঁকেছিলেন ভালোবাসার ইমোজি। সদ্য আবির খেলে খোলা জানালার পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন যুগল। চোখ যেন সরছেই না। অপলক দৃষ্টিতে একে অপরকে যেন মন ভরে দেখেই চলেছেন। ছবিতে স্পষ্ট প্রেমপ্রেম ভাব!

সত্যি কি প্রেম করছেন রানী মা? প্রথম সারির এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়ার হেসে অকপট জবাব, ‘হ্যাঁ, আমরা প্রেম করছি। তবে আমার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হোক সেটা চাই না’। মনের মানুষের নাম বা তার সম্পর্কে ব্যক্তিগত কোনো তথ্য কোনোটাই এই মুহূর্তে প্রকাশ্যে আনতে চান না অভিনেত্রী।

Ditipriya Roy, Ditipriya Roy In Love, Karunamoyee Rani Rashmoni, Zee Bangla, দিতিপ্রিয়া রায়, জি বাংলা

দিতিপ্রিয়ার মতে এর আগে তার সঙ্গে অনেকের নাম জড়িয়ে ভুলভাল খবর হয়েছে। যার মধ্যে একবিন্দু সত্যতা নেই। সুহত্র থেকে শুরু করে আরও অনেক সহ-অভিনেতাকে নিয়ে মিথ্যা রটনা লেখা হয়েছে। আর ফের আরেকবার তেমন কিছু ঘটুক চান না দিতিপ্রিয়া। তবে জানিয়েছেন, তার প্রেমিক টলিউডের কেউ নন। খুব বেশিদিন একে অপরকে চেনেন না তারা। কিন্তু সম্পর্ক নিয়ে কোনো জটিলতা নেই। তাই রাখঢাক না রেখে পথ চলায় রাজি নন কেউই।

আরো পড়ুন: ২৬ বছরের দাম্পত্য জীবনে মেলেনি সন্তানসুখ! তবে জন্ম না দিলেও অভাব ছিল না মা ডাকের! মাতৃত্ব নিয়ে অকপট অপরাজিতা আঢ্য

মাসকয়েক আগের এক সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, প্রেম করতে আর দায়িত্ব নিতে তিনি ভয় পান। অভিনেত্রীর মতে, ”আমার মনে হয় একটা সম্পর্কের দায়িত্ব নেওয়ার মতো ম্যাচিওর আমি নই এখনও। একটা গাছকেও বড় করতে অনেক যত্ন লাগে, প্রেমের ক্ষেত্রেও সেটা লাগে। একটু সময় দিতে হবে। সবটা খেলার ছলে হয় না। সেটা খুব সহজাত। সঠিক সময়ের অপেক্ষায় আছি।’’ তবে এবার সেই সঠিক সময় এসেছে। অভিনেত্রী দিতিপ্রিয়া কোনোকালেই লুকাছোপা পছন্দ করেন না। শীঘ্রই প্রেমিকের নাম প্রকাশ্যে আনবেন তিনি। আপাতত প্রহর গোনা।

Back to top button