দারুণ খবর! আবারও ছোট পর্দায় ফিরছেন রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া! আহ্লাদে আটখানা ভক্তরা

জি বাংলার চিরকালীন জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’ (karunamoyee rani rashmoni)। এই ধারাবাহিকে রানীর ছোটবেলা থেকে রানীর আমৃত্যু পর্যন্ত অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy)

অনেক ছোট বয়স থেকেই অভিনয় করেন অভিনেত্রী দিতিপ্রিয়া। চাইল্ড আর্টিস্ট হিসেবেও কাজ করেছেন বহু ধারাবাহিকে। তিনি আরও বেশি জনপ্রিয় হয়ে ওঠেন জি বাংলায় করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকটি করার সময়। প্রথমে ধারাবাহিকে দিতিপ্রিয়াকে শুধুমাত্র রানী মা’র ছোটবেলায় দেখানো হবে ভাবা হয়েছিল। কিন্তু পরবর্তীকালে তাঁর অনবদ্য অভিনয় মন কাড়ে দর্শক ও পরিচালকের।

Karunamoyee Rani Rashmoni: অন্তিম লগ্নে ফের দেখা মিলবে 'রাণীমা' দিতিপ্রিয়ার, থাকছে আরও একটি চমক

 

আরো পড়ুন: অঙ্কনের প্রথম বউকে একেবারে হাতে নাতে ধরলো সন্ধ্যা, ধামাকাদার পর্বে এবার দর্শকদের সন্ধ্যা জমাবে ‘সন্ধ্যাতারা’

তারপর থেকেই এই ধারাবাহিকে অভিনয় করে প্রচুর সুনাম কুড়িয়েছিলেন অভিনেত্রী। ধারাবাহিকটি শুরু হওয়ার আগে দিতিপ্রিয়া ‘দেব আই লাভ ইউ’, ‘রাজকাহিনী’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন।

এছাড়াও ‘কলকাতা চলন্তিকা’,’আয় খুকু আয়’ এর মতো বিখ্যাত বাংলা সিনেমায় অভিনয় করেছেন এবং ‘বোধন’,’রুদ্রবীণার অভিশাপ’ ইত্যাদি বাংলা ওয়েব সিরিজেও অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

Ditipriya Roy: পুরো রাস্তাটা কাঁদতে কাঁদতে ফিরেছি...: দিতিপ্রিয়া রায় - Bengali News | Ditipriya Roy shared her first experience on watching a cricket match in eden gardens | TV9 Bangla News

আর কিছুদিন পরেই আবার ছোট পর্দায় ফিরছেন বিখ্যাত এই অভিনেত্রী। না! কোনও নতুন ধারাবাহিকের হাত ধরে নয়। ফিরছেন তাঁর পুরনো ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’র সঙ্গে। অর্থাৎ জি বাংলায় পুনরায় সম্প্রচারিত হতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিকটি। আর এই খবরে ভীষণ উচ্ছ্বসিত তার ভক্ত-অনুরাগীরা।

Back to top button