Connect with us

Tollywood

নতুন বছরে ভালো খবর শোনালেন পুটুপিসি! মা হতে চলেছেন সোহিনী সেনগুপ্ত

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো খরকুটো। সেখানে পুটুপিসির চরিত্রে অভিনয় করে ভালোই ও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত। তিনি এমনিতে নামকরা অভিনেত্রী। বাবা রুদ্রপ্রসাদ সেনগুপ্ত আর মা স্বাতীলেখা সেনগুপ্তর ছায়া তার ওপরে তো পড়েছেই। অভিনেতা সপ্তর্ষি মৌলিক কে বিয়ে করেছেন তিনি।এবার নতুন বছরে নতুন খবর শোনালেন তিনি।

মা হতে চলেছেন সোহিনী সেনগুপ্ত। নানা বাস্তব জীবনে নয়, কালার্স বাংলার ধারাবাহিক এবার মায়ের চরিত্রে অভিনয় করবেন সোহিনী। নতুন বছরে কালার্স বাংলায় আসছে নতুন সিরিয়াল সোনা রোদের গান। সেখানেই নায়িকা আনন্দীর মা হবেন সোহিনী সেনগুপ্ত। বাবার ভূমিকায় অভিনয় করছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়। লীনা গঙ্গোপাধ্যায় এর চিত্রনাট্যে তৈরি হিন্দি সিরিয়াল থোড়া সা বাদল থোড়া সা পানির বাংলা রূপ হলো সোনা রোদের গান। আনন্দীর ভূমিকায় অভিনয় করছেন পায়েল দে। গল্পটি হলো এই রকম যে আনন্দী কে পেতে উন্মুখ দুই পুরুষ যাদের মধ্যে একজন ব্যবসায়ী এবং একজন চিকিৎসক। ব্যবসায়ী চরিত্রে অভিনয় করছেন সৌম্য বন্দ্যোপাধ্যায় ও চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন ঋষি কৌশিক।

এখানে আকাশ নীল সিরিয়ালে চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছিলেন ঋষি কৌশিক। মিলেছিল দুর্দান্ত সাফল্য। আবার চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে তাকে। তাহলে কি আনন্দীর পছন্দের পুরুষ এর ভূমিকায় তিনি থাকবেন? পায়েল দে এই বিষয়ে কিছু না জানাতে চাইলেও ঋষি কৌশিক জানিয়ে দিয়েছিলেন পায়েল এর বিপরীতে তিনিই থাকছেন।

গল্পটা একদম সাধারণ পরিবারের। এক সাধারণ মেয়ে আনন্দী যে পরিবারের জন্য সমস্ত দুঃখ কষ্ট সহ্য করতে পারে। সে বুদ্ধিমতী কিন্তু খুব চালাক চতুর নয়। ব্যবসায়ী বিক্রমের সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে গেছে আর এদিকে আচমকা তার বাবা অসুস্থ হয়ে পড়েন। বাবাকে সুস্থ করতে তখন আসবে চিকিৎসক অনুভব। তারপর গল্প এগোবে নিজের গতিতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending