Entertainment

Sonakshi Sinha: অবশেষে ফাঁস হল শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষীর মায়ের আসল পরিচয়! সুপারস্টারের প্রাক্তন প্রেমিকার অবৈধ কন্যা আজকের এই হিট নায়িকা!

ইন্ড্রাস্ট্রিতে নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্ক ভাঙ্গা-গড়ার ঘটনা আমরা শুনেই থাকি। কিছু সম্পর্ক স্থায়ী হলেও, বেশিভাগই অস্থায়ী হয়েই রয়ে যায়। আবার নেটিজনেরা তো আছেই, কিছু দেখতে পেলেই সেটা বড় করে তা নিয়ে শোরগোল তৈরী করা। সুপারস্টার শত্রুঘ্ন সিন্হার মেয়ে সোনাক্ষী সিন্হা। সূত্রে খবর, পুনমকে বিয়ের পরও প্রাক্তন বান্ধবী রীনার সঙ্গে পরকীয়া সম্পর্ক রেখে চলেছিলেন শত্রুঘ্ন।

আর সেই প্রাক্তন অভিনেত্রী রীনা রায়ের সঙ্গেই এক আশ্চর্য মিল পাওয়া গেল মেয়ে সোনাক্ষী সিন্হার। এতেই গুঞ্জন উঠল নেট দুনিয়ায়। সোনাক্ষীর আসল মা কি তবে শত্রুঘ্নর প্রাক্তন প্রেমিকা রীনাই? আর সেই পরকীয়ার ফসলই নাকি সোনাক্ষী? লোকনিন্দা এড়াতে কি তবে পুনম মেয়ে হিসেবে কোলে নিয়েছিলেন তাঁকে?

সোনাক্ষীকে হুবহু রিনার মত দেখতে। যদিও এখন তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। শত্রুঘ্ন বহু বছর আগেই রিনার সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে পত্নী পুনম সিনহার সঙ্গে সুখে দিন কাটাচ্ছেন। এদিকে রিনা এবং সোনাক্ষীর মাঝে সম্পর্ক নিয়ে জল্পনার পারদ ক্রমশ চড়ছে। কেউ কেউ মনে করছেন সোনাক্ষী আসলে রিনা এবং শত্রুঘ্নের সন্তান।

আশির দশকের একাধিক হিট ছবির নায়িকা রিনা। শত্রুঘ্নের সঙ্গেও তিনি একাধিক ছবিতে অভিনয় করেছেন। তাঁদের মধ্যে বেশ কিছু বছরের সম্পর্ক ছিল। কিন্তু শত্রুঘ্ন ছিলেন বিবাহিত। তাই সেই সম্পর্ক পরিণতি পায়নি। শেষমেষ প্রেমিকা রিনার সঙ্গে আর সম্পর্কটা এগোতে পারেননি শত্রুঘ্ন। অন্যদিকে রিনাও বিয়ে করে চলে যান পাকিস্তানে। সেখানেই তিনি সংসারে ব্যস্ত রয়েছেন।

হয়তো প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে কন্যাকে নিজের পিতৃ পরিচয় দিতে এমন সিদ্ধান্ত নিয়েছেন শত্রুঘ্ন সিন্হা! আর তাই রিনার সাথে সোনাক্ষীর মুখের এতো মিল রয়েছে। প্রশ্ন করছেন অনেকেই, “সত্যিই কি সোনাক্ষী রিনার সন্তান? তা যদি নাই হবে তাহলে দুজনের চেহারার মধ্যে এত মিল কীভাবে?” অবশেষে এই বিষয়ে মুখ খোলেন রিনা। অভিনেত্রী বলেন সোনাক্ষীর সঙ্গে তার চেহারাগত মিল ভীষণ কাকতালীয়। এ নিয়ে জল্পনার কিছুই নেই। সবটাই স্পষ্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button