Aindrila Sharma: আবার দুঃসংবাদ! ঐন্দ্রিলার পর এবার তার মা…দুঃসময়ের ঘোর যেনো কাটছেই না

প্রায় দেড় মাস হতে চলল আমাদের মাঝে আর নেই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ছোট থেকেই মৃত্যুর সঙ্গে লড়াই করে জয়ী হয়েছিলেন তিনি। পরপর দুবার দুরারোগ্য ব্যাধি আক্রমণ করেছিল তাকে। তবে পরপর দুইবার সেই যুদ্ধে জয়ী হয়ে ক্যান্সারকে হারিয়ে ফিরে এসেছিলেন জীবন নিয়ে। তৃতীয়বার জীবন যুদ্ধে হেরে গেলেন ঐন্দ্রিলা। আর গাওয়া হলো না জয়গান।

Aindrila Sharma rip

সেই শোক না ভুলতেই আবার শর্মা পরিবারে দুঃখের খবর। ক্যানসার এবার থাবা বসিয়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মার শরীরে। ১৪ বছর আগে প্রথম বার ক্যানসারে আক্রান্ত হয়ে নিজের মেয়ে ঐন্দ্রিলার মতোই যুদ্ধ জয় করে ফিরে এসেছিলেন শিখা দেবী। তবে আবার তার জীবনের সঙ্গে যুদ্ধ শুরু হল।

aindrilasharma

ঐন্দ্রিলার অসুস্থতার ঠিক আগেই ক্যানসার ফিরে আসার রিপোর্ট হাতে পেয়েছিলেন তিনি। এক সংবাদ মাধ্যম সরাসরি যোগাযোগ করে তার সঙ্গে। তিনি এই খবরকে সত্যি দাবি করে বলেন, ‘‘ঠিক কথাই, আমি আবার ক্যানসার আক্রান্ত! ব্লাডারে ক্যানসার ধরা পড়েছে, কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে।’’

aindrila sharma mom

অভিনেত্রীর মা শিখা দেবী প্রথম বার বিয়ের আগে ক্যানসারে আক্রান্ত হন। তার পর তিনি ঠিক হয়ে গেছিলেন। ছোট মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার পর থেকে আবারও ক্যানসারের লক্ষণ ছড়িয়ে পড়তে থাকে তার মায়ের শরীরে।

images 14

সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়ার পর আবার শর্মা পরিবারকে নিয়ে চিন্তিত ঐন্দ্রিলার অনুরাগীরা। সাধারণ মানুষ সকলেই মনে প্রাণে প্রার্থনা করছে যেন শিখা দেবী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। ডাক্তার তাকে চিন্তা করতে বারণ করেছেন। কিন্তু তার কাছে মেয়ে ছাড়া কিছুই নেই।

Back to top button