‘পোশাক বদলানোর মতো প্রেম’! সোহিনী-শোভন ঘ’নিষ্ঠ হতেই ক্ষেপে গেল দর্শকদের ‘অনুজ’ রণজয়?

এই মুহূর্তে টলিপাড়ায় জোর গুঞ্জন সোহিনী-শোভনের (Shovan Ganguly) প্রেম। এক কালে রণজয় বিষ্ণুর ( Ranojoy Bishnu) সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সোহিনী (Sohini Sarkar)। তবে শেষের দিকে তাঁদের সম্পর্কে ছিল চড়াই উৎরাই। একবার প্রেম ভেঙেও যায়। আবার দিনকয়েকের মধ্যে জোড়াও লাগে। কিন্তু শেষ পর্যন্ত প্রেম টিকলো না এই তারকা জুটির। তবে প্রেম ভাঙতে যা দেরি। সিঙ্গল থেকে মিঙ্গল হতে বেশি সময় নেননি অভিনেত্রী সোহিনী সরকার। নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে, ষ্টুডিও পাড়ার জোর গুঞ্জন ‘গুড্ডি’ ধারাবাহিকের সহ-অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে প্রেম করছেন রণজয়। এই ধারাবাহিক শেষ হতেই হিন্দি ধারাবাহিক ‘ঝনক’-এর শ্যুটিং করতে কাশ্মীরেও পাড়ি দিয়েছিলেন দুজন। টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চেও একসঙ্গে এসেছিলেন শ্যামৌপ্তি ও রণজয়।

সামাজিক মাধ্যমে অনুষ্ঠান শুরুর আগের খুনসুটির কিছু মুহূর্তও পোস্ট করেছিলেন রণজয়। যা ছিল আগুনে ঘি পড়ার মত। রণজয়ের পোষ্ট যেন প্রেমের চর্চাকে আরও জোরদার করে। তবে নিজের প্রেমজীবন নিয়ে কি বলছেন অভিনেতা? সত্যিই কি শ্যামৌপ্তি মুদলির সঙ্গে প্রেম করছেন রণজয় বিষ্ণু?

সংবাদ মাধ্যমকে রণজয় সাফ জানান, ‘‘আমার সঙ্গে শ্যামৌপ্তির প্রেমের বিষয়টি পুরোটাই রটনা। শ্যামৌপ্তি আমার চেয়ে অনেক ছোট।’ অভিনেতার সংযোজন, ‘আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না। আমার জীবনে দুমদাম প্রেম আসে না। অন্য কারোর হতে পারে! তবে সোহিনীকে আজও সম্মান করি।’

এই মুহূর্তে অভিনেত্রী সোহিণী সরকারের মন মজেছে গায়ক শোভনেই। দিনকয়েক আগেই বন্ধু-বান্ধব নিয়ে দল বেঁধে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। নিজের সোশ্যাল মিডিয়ায় তাঁদের সেই ছবি পোস্ট করেন শোভন। প্রেম মাখা ক্যাপশনও দেন গায়ক।

আপাতত গায়ক শোভনেই মন মজেছে তাঁর। শোভনের এই পোস্ট প্রেমের জল্পনায় শিলমোহরও দেয়। যদিও কিছুক্ষণের মধ্যেই সেই পোস্ট মুছে দেন গায়ক। পরে তাঁরা আলাদা ছবি পোষ্ট করলেও বুঝতে বাকি থাকে না, দুজনেই এক জায়গায় ছুটি কাটাতে ব্যস্ত।

Back to top button