চুপিসারে বাল্যবন্ধুকে বিয়ে করেছিলেন! কিন্তু মুর্শিদাবাদের এই কন্যা ছিলেন অরিজিৎ সিংয়ের প্রথমা স্ত্রী! জন্মদিনে জানুন গায়কের অজানা জীবন!

কিংবদন্তী সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং (Arijit Singh)টলিউড (Tollywood) বা বলিউড (Bollywood) সর্বত্র তাঁর অ’বা’ধ বিচরণ। তাঁর গানে মুগ্ধ হননি এমন শ্রোতা ভূ-ভারতে নেই বললেই চলে। তবে শুধু গানের জন্য নয়। প্ৰখ্যাত গায়ক অরিজিতের সুনাম রয়েছে তাঁর নম্র ব্যবহারের জন্য। তাঁর ব্যবহার মানুষের মন ছুঁয়ে যায়। দেশের প্রথম সারির গায়ক হয়েও, তিনি আজও জিয়াগঞ্জের সাধারণ ছেলে।

অরিজিতের বৈবাহিক জীবনের কথা অনেকে জানেন না। আর গায়ক তো নিজে বরাবরই মুখচোরা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি কথা বলেননি কোনও কালে। তবে সমাজমাধ্যমে মাঝেসাঝে সস্ত্রীক ছবি দেন অরিজিৎ। তবে গায়কের ব্য’ক্তি’গত জীবন নিয়ে ভক্তমহলে চ’র্চা’র অভাব নেই।

‘ফেম গুরুকুল’-এ আলাপ হয়েছিল অরিজিৎ সিং ও রূপরেখা বন্দ্যোপাধ্যায়ের। এই রিয়েলিটি শো-এর মঞ্চে দারুণ জনপ্রিয় ছিল অরিজিৎ-রূপরেখা জুটি। শোনা যায়, বর্তমান স্ত্রী কোয়েলকে বি’য়ে করার আগেও একবার বি’য়ে করেছিলেন অরিজিৎ। অনেকের ধারণা গায়কের প্রথমে স্ত্রী ছিলেন রূপরেখা। যদিও জল্পনা বারবার‌ই অ’স্বী’কার করেন নামজাদা গায়িকা।

তারপর কা’না’ঘু’ষো’য় শোনা গিয়েছিল মুর্শিদাবাদের এক মেয়েকে বিয়ে করেছিলেন অরিজিৎ। বর্তমানে দু’জনের চলার পথ আলাদা হলেও, অরিজিতের প্রাক্তন স্ত্রী এখন সুখে ঘরকন্না করছেন। গায়ক নিজেও কোনদিন তাঁকে নিয়ে মুখ খোলেননি। ঘনিষ্ঠ সূত্রের খবর, গায়কের প্রথমবারের বিয়ের সি’দ্ধা’ন্ত ছিল আবেগপ্রবণ। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পর্কে তি’ক্ত’তা আসে। তাদের চলার পথ আলাদা হয়।

আরো পড়ুন: টিআরপিতে ধা’মা’ল! বাজিমাত করল পর্ণা, ফুলকি! জলসার মান বাঁ’চা’লো কথা, গীতা! কে রয়েছে কোন স্থানে দেখে নিন!

প্রথম স্ত্রী’র সঙ্গে বিবাহবিচ্ছেদের পর, অরিজিৎ সিং তাঁর বাল্যবন্ধু কোয়েল রায়ের সঙ্গে ডেটিং পর্ব শুরু করেন। তাঁর সঙ্গে বিয়েটাও গো’প’নে সেরেছিলেন অভিনেতা। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বলিপাড়ার হাতেগোনা কয়েকজন সদস্য। গায়ক বলিউডে পা রেখেছিলেন মিউজিক কম্পোজার প্রীতমের হাত ধরে। প্রীতমই একমাত্র যে বিয়ের আমন্ত্রিতদের তালিকায় ছিলেন।

Back to top button