Tollywood

Shatarup Ghosh Marriage: ‘বন্ধুরা দীর্ঘজীবী হোক’! তরুণ সিপিআইএম নেতা শতরূপ ঘোষ বিয়ের পরেও স্ত্রী পহেলিকে দেখেন বন্ধুর চোখে!

চলতি মাসের শুরুতেই সাত পাকে বাঁধা পড়েছেন সিপিএম নেতা শতরূপ ঘোষ। কিন্তু বিয়ের রেশ কাটিয়ে উঠতেই পারছে না শতরূপ। ১৩ দিন পরে আবারো নিজের বিয়ের রাত ফিরে দেখলেন তিনি। গত ৪ঠা ডিসেম্বর দীর্ঘদিনের প্রেমিকা পহেলি সাহার সঙ্গে রেজিষ্ট্রি করে বিয়ে করেছেন শতরূপ। ১৪ বছর পুরোনো সম্পর্ক তাদের। তাদেরবন্ধু মহলের সকলেই জানতো তাদের সম্পর্কের কথা। কিন্তু বিয়ের খবরটা চাপাই ছিল কিন্তু সেটা প্রকাশ্যে আনে শতরূপের বন্ধু অভিনেত্রী উষসী চক্রবর্তী।

Shatarup Ghosh and Paheli Saha Wedding: বন্ধনে বাঁধলেন শতরূপ-পহেলি, দেখুনি  বিয়ের PHOTOS - Kolkata - Aaj Tak Bangla
সব রকম ধর্মীয় আচরণ অনুষ্ঠান বাদে কেবলমাত্র রেজিস্ট্রি করেই নিজেদের বিয়ে সারেন শতরূপ এবং পহেলি। বাইপাসের ধারে বিষ্ণু বিজলি গার্ডেনে হয়েছিল এই বিয়ের আসর। সেখানকার ঝলক এবার সামনে এল। নিজের ইউটিউব চ্যানেলে বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করেছেন শতরূপ। আর এই ভিডিয়োতে শতরূপ লিখেছেন, ‘বন্ধুরা দীর্ঘজীবী হোক’।

Shatarup Ghosh and Paheli Saha wedding: পরিণতি পেল দীর্ঘদিনের  প্রেম,শতরূপ-পহেলির বিয়ের সাক্ষী হিসেবে স্বাক্ষর বিমান বসুর - Shatarup  Ghosh and Paheli Saha wedding Biman Basu signed ...
পহেলি বিয়ের দিন সোনার গয়না আর মেরুন বেনারসিতে সেজে উঠেছিলেন । শতরূপের পাঞ্জাবির রঙ ছিল মেরুন। বিয়ের অনুষ্ঠানে ছিল একাধিক টলিউড তারকারা এবং অন্যদিকে রাজনৈতিক জগতের বিশিষ্টরা।

সিপিএম নেতা কান্তি গঙ্গোপাধ্যায়, বিমান বসু, মহম্মদ সেলিম, সূর্যকান্ত মিশ্ররা হাজির ছিলেন শতরূপের বিয়েতে। দেখা মিলল ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকীর। টলিপাড়ার পরিচিত মুখ পহেলি, এক নামী প্রযোজনা সংস্থার জনসংযোগ আধিকারিক। প্রযোজক-পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পরিচালক অনীক দত্ত, কমলেশ্বর মুখোপাধ্যায়রা পৌঁছেছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। দেখা মিলল ‘মোহর’ জুটি সোনামণি সাহা এবং প্রতীক সেনের।

প্রসঙ্গত আশুতোষ কলেজে পড়াশুনা চলাকালীন নাকি দুজনের পরিচয় হয়। তবে মন দেওয়া-নেওয়া হয় রাজনীতির ময়দানে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button